প্রধান মেনু

শরণখোলায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

 

শরণখোলা (বাগেরহা) প্রতিনিধি ।।
বাগেরহাটের শরণখোলায় রুবি আক্তার (৭) ও রাফিয়া আক্তার (৪) নামে দুই বোনের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য নলবুনিয়া গ্রামে। নিহত দুই শিশু ভ্যানচালক আব্দুর রহিম তালুকদারের মেয়ে। নিহত দুই শিশুর লাশ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
নিহতদের বাবা রহিম তালুকদার জানান, দুইু মেয়েকে মায়ের কাছে রেখে তিনি জুমার নামাজ পড়তে যান। নামাজ শেষে বাড়ি ফিরে মেয়েদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে প্রতিবেশী নওয়াব চৌধুরীর বাড়ির পুকুরে তল্লাশি করে দুই মেয়েকে খুঁজে পান। সেখান থেকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। তার দুই মেয়ে ছাড়া আর কোনো সন্তান নেই। সাঁতার না জানার কারণে পাশের বাড়ির পুকুরে গোসল করেত গিয়ে তারা এই মর্মান্তিক ঘটনার শিকার হয়। শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নিয়াজ মাহমুদ ফয়সাল জানান, শিশু দুটিকে মৃত অবস্থায়ই হাসপাতালে নিয়ে আসে স্বজনরা।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, হাসপাতাল থেকে লাশ দুটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। একই সঙ্গে দুই বোনের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে খোঁজখবর নেওয়া হয়। এঘটনায় দুটি অপমৃত্যু মামলা রেকর্ড করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ##






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*