প্রধান মেনু

শরণখোলায় নছিমন উল্টে এক জন নিহত

 

শরনখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় গাছ বোঝাই নছিম উল্টে রফিকুল ইসলাম (২৮) নামে এক শ্রমিক মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুই শ্রমিক। সোমবার ( ২ মে) দুপুর ১২টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর গ্রামের পুলিন বৈদ্যর বাড়ির সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল পহলানবাড়ি এলাকায় নূরÑশাহর ছেলে।

আহতরা হলেন রায়েন্দা ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামের মৃত হারেজ শরীফের মামুন শরীফ (৩০) এবং উত্তর রাজাপুর গ্রামের তুজম্বার গাজীর ছেলে লাভলু গাজী (৪০)। এই দুজনকে গুরতর অবস্থায় শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রফিকুলের লাশ বাড়িতে নিয়ে গেছে তার পরিবার।

পুলিশ ও শ্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে তিন শ্রমিক উত্তর রাজাপুর বটতলা থেকে গাছ বোঝাই করে হোগলপাতি এলাকায় স’মিলে (করাত কল) নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে পুলিন বৈদ্যর বাড়ির সমানে এলে সামনের চাকা পাংচার হয়ে গাছ বোঝাই নছিমন খেজুর গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় চালক রফিকুল গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

শরণখোলা থানার ওসি মোঃ ইকরাম হোসেন জানান, নিহত রফিকুলে লাশ তার পরিবার বাড়িতে নিয়ে গেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*