প্রধান মেনু

চেতনানাশক স্প্রে করে

শরণখোলায় দুর্ধর্ষ চুরি ,১০ লাখ টাকার মালামাল লুট,হাসপাতালে ভর্তি- ৯

আলোরকোল ডেস্ক ।।

বাগেরহাটের শরণখোলায়  চেতনানাশক স্প্রে করে একই  রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার সহ প্রায় ১০লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। অচেতন অবস্থায় শিশুসহ  ৯ জনকে শরণখোলা  হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেস্বর গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়,  সোমবার গভীর রাতে চোরেরা জানালা ভেঙ্গে আলাউদ্দিন খান ও তার প্রতিবাসী এসাহাক তালুকদারের ঘরে   প্রবেশ করে  । এবং একই ভাবে সবাইকে চেতনানাশক স্প্রে দিয়ে  অচেতন  করে উভয় পরিবারের  নগত টাকা ও  স্বর্নালাংকার সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায়  ।  প্রতিবেশী আমিনুল খান বলেন , সকালে এই দুই পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠতে দেরী হওয়ায়  আমাদের সন্দেহ হয়  । পরে এলাকার লোকজন মিলে ঘরে প্রবেশ করে সবাইকে অচেতন অবস্থায় দেখতে  পেয়ে তাদেরকে   উদ্ধার করে   শরণখোলা হাসপাতালে ভর্তি করি । হাসপাতালে ভর্তি কৃতরা হলেন .আলাউদ্দিন খান (৬৫) ,কহিনুর বেগম,(৫০),আসমা (৩২),রাইশা (১০) , এসাহাক তালুকদার (৫০), জাহানারা (৪৫), নযন তালুকদার  (৩০) ,হ্যাপী (২৫) ও  মবিন (৩) ।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, খবর পেয়ে পলিশের একটি টিম  ঘটনাস্থলে গিয়েছে । এবং যারা এ ঘটনার সাথে জড়িত তাদেরকে চিহ্নত করে ব্যাবস্থা নেয়া হবে ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*