প্রধান মেনু

শরণখোলায় দলিল লেখক সমিতির সভাপতির সংবাদ সম্মেলন

আলোরকোল ডেস্ক।।
বাগেরহাটের শরণখোলায় জালিয়াতির অভিযোগ এনে দলিল লেখক আঃ রাজ্জাকের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন দলিল দলিল লেখক সমিতির সভাপতি মোঃ আ. হাকিম হাওলাদার। ২৫ ডিসেম্বর শনিবার সকালে উপজেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, দলিল লেখক সমিতির সদস্য আঃ রাজ্জাক হাওলাদার গত ২০ ডিসেম্বর শরণখোলা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ উত্থাপন করেন তাহা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও বিভ্রান্তিকর। আমাকে ও আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করতে একটি মহলের ইন্ধনে এ সকল অভিযোগ করেন।

তিনি আরো বলেন, দলিল লেখক আ: রাজ্জাক দীর্ঘদিন ধরে আমার তত্বাবধায়নে থেকে দলিল লেখার কার্যক্রম আয়ত্ব করেন। এরপর নিজের নামে সনদ প্রাপ্তির পরে আলাদা সেরেস্তায় দলিল লেখার কার্যক্রম আরম্ভ করেন। এর পর থেকে আ: রাজ্জাক মিউটেশণ, পর্চা, দাখিলার জাল সৃষ্টি করিয়া দলিল রেজিষ্ট্রি কার্যক্রম করে আসছেন। এছাড়া সরকার কর্তৃক বন্দোবস্তকৃত খাস জমি নিজের অনুকুলে মালিকানা দেখাইয়া রেজিষ্ট্রি সম্পাদন করাইয়াছেন বলেও তিনি উল্লেখ করেন। গত ২২ সেপ্টেম্বর সহকারী কমিশনার ভুমির স্বাক্ষর জাল করে রেকর্ড পর্চা প্রস্তুত করিয়া জমি রেজিষ্ট্রি করিতে গেলে তাহা সাব-রেজিষ্ট্রারের কাছে ধরা পড়ে।

পরে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সাব রেজিষ্ট্রার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে লিখিত ভাবে অবহিত করেন। ইতিমধ্যে দলিল লেখক রাজ্জাকের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ প্রমানিত হওয়ায় দলিল লেখক সমিতি জরুরী সভায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের জন্য জেলা রেজিষ্ট্রারের বরাবরে লিখিত সুপারিশ করে।

এ ব্যাপারে জানতে চাইলে দলিল লেখক আ. রাজ্জাক বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। দলিল লেখক সমিতির সভাপতি আ. হাকিম আমার আপণ চাচাত ভাই। পারিবারিক বিরোধের জের ধরে এবং আমার দলিল লেখার সনদ বাতিলের উদ্ধেশ্যে তিনি এ ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। ###

আঃ মালেক রেজা
শরণখোলা, বাগেরহাট।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*