প্রধান মেনু

শরণখোলায় থামছেনা সহিংসতা!পরাজিত প্রার্থীর উপর হামলা আহত-৪

 

আ.মালেক রেজা।।
বাগেরহাটের শরনখোলায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত প্রার্থীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ২২ সেপ্টেম্বর বুধবার রাত  ৮ টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের ছোট নলবুনিয়া ও ছুটুখাঁর বাজার নামক স্থানে পৃথক হামলার ঘটনা ঘটলে এতে ৪ জন আহত হয়।

আহতদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে এদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, ২০ সেপ্টেম্বর (সোমবার) অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে জয়লাভ ও ক্ষমতার দাপট দেখাতে গিয়ে পরাজিত প্রার্থী কেনো বাজারে আসলেন এই অজুহাতে উপজেলার ছোট নলবুনিয়া এলাকার বাসিন্দা ও শরণখোলা-মোড়েলগঞ্জ বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত ইউপি সদস্য মোঃ হারুন হাওলাদার ও ফারুক তালুকদারের নেতৃত্বে ৭/৮ জনের একটি দল রামদা, হাতুড়ি ও লোহার রড় নিয়ে প্রতিদ্বন্দী প্রার্থী একই গ্রামের বাসিন্দা মোঃ জাকির মুন্সি ও তার সংগে থাকা মোঃ আমিনুল ইসলাম, মোঃ সিদ্দিক হাওলাদার ও সেলিম হাওলাদার এর উপর সন্ত্রাসী স্টাইলে হামলা চালায়।

এতে চারজন আহত হয়। আহতদের মধ্যে জাকির মুন্সি ও আমিনুলের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য নির্বাচন পরবর্তী ২ দিনে শরণখোলা উপজেলার বিভিন্ন এলাকায় সহিংসতা চালিয়ে যাচ্ছে দাপুটে রাজনীতিবিদরা।
এ ব্যাপারে শরণখোলা থানা অফিসার ইনচার্জ মো.সাইদুর রহমান জানান, নির্বাচন ঘিরে কিছু অপ্রতিকর ঘটনা ঘটলে ও এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ##






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*