প্রধান মেনু

শরণখোলায় ডক্টরর্স চেম্বার নামে একটি ক্লিনিক সিলগালা করেছেন ভ্রাম্যমান আদালত

 

আলোরকোল ডেস্ক।।
বাগেরহাটের শরণখোলায় বেসরকারি বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

এসময় লাইসেন্স নবায়ন না থাকায় তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টারে মালিকের কাছ থেকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় ও ডক্টরর্স চেম্বার নামে একটি ক্লিনিক সিলগালা করা হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিটেট মোঃ নুর ই আলম সিদ্দিকী।

অভিযানকালে শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রিয় গোপাল বিশ্বস ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহম্মেদ উপস্থিত ছিলেন। ইউএনও জানান, নির্ধারিত সময় পার হয়ে গেলেও তিনটি ক্লিনিক ও একটি ডায়াগনস্টিক সেন্টার তাদের লাইসেন্স নবায়ন করেনি।

এই অপরাধে উপজেলা সদর রায়েন্দা বাজারের পদ্মা ডায়াগনস্টিক সেন্টার, শাপলা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার, সুন্দরবন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার করে এবং পূর্ব খোন্তাকাটার হাতেম আলী ক্লিনিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া আমতলী এলাকায় ডক্টরর্স চেম্বার নামে একটি ক্লিনিক সিলগালা করে দেয়া হয়েছে। পরে পাঁচ রাস্তার মোড়ে গাঁজা সেবনের অভিযোগে নয়ন (২০) ও নাজমুল (২৫) নামের দুই যুবককে এক সপ্তাহের জেল ও দুইশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ##

তারিখ-০২.০৯.২০২২
শরণখোলা, বাগেরহাট।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*