প্রধান মেনু

শরণখোলায় এক লম্পটের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রী সংবাদ সম্মেলন

আলোরকোল ডেস্ক  ।।
শরণখোলায় কাতার প্রবাসীর স্ত্রী নাসিমা বেগম এক লম্পটের বিচারের দাবীতে শরণখোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ।

গত শুক্রবার বার অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম তার লিখিত বক্তব্যে জানান, তার স্বামী পান্না হাওলাদার দীর্ঘদিন যাবৎ কাতার থাকেন। এ সুবাদে প্রতিবেশী শাহিন তালুকদার কারণে অকারণে তার বাড়ীতে আনাগোনা করেন। আমি আমার এক পুত্র ও পুত্রবধুকে নিয়া শান্তিপূর্ণভাবে আমার বসতবাড়ীতে বসবাস করিতে থাকি।

কিন্তু আমি এক সময় আর্থিক সংকটে পড়িয়া আমার প্রতিবেশী মৃত কামাল তালুকদার ছেলে দুশ্চরিত্র শাহিন তালুকদার এর নিকট থেকে স্বর্ণের ৮ আনা ওজনের কানের বালা ২টি, স্বর্ণের ১০আনা ওজনের গলার চেইন ১টি, স্বর্ণের ১২ আনা ওজনের ২টি হাতের আঙ্গুলের আংটি বন্ধক রাখিয়া ষ্ট্যাম্পে স্বাক্ষর দিয়ে ৫০ হাজার টাকা গ্রহণ করি। পরবর্তীতে আমি উক্ত টাকা লাভসহ ৬৫হাজার টাকা ফেরত দেই। কিন্তু উক্ত টাকা ফেরত দেয়া সত্তেও আমার উল্লেখিত স্বর্ণালংকার ও আমার স্বাক্ষরিত স্ট্যাম্প অদ্যাবধি ফেরত দেয় নাই।

লম্পট শাহিন তালুকদার আমাকে তার ঘরে ডাকে এবং কু-প্রস্তাব দেয়। আমি তাহার উক্ত কু-প্রস্তাবে রাজি না হলে শাহিন প্রতি রাতে আমার ঘরের আশে পাশে অবস্থান করে। ফলে, আমি প্রকৃতির ডাকে সারাদিতেও বাহিরে যাইতে পারি না। তাহার উক্ত প্রস্তাবে রাজি না হলে সে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে নানা কুৎসা রটনা করিয়া বেড়ায়।

লম্পট শাহিন তালুকদার ও তার সহযোগী হারুন শিকদার, আলাউদ্দিন ঘরামী , ছগির ঘরামী যৌথভাবে ইয়াবা ও মাদক ব্যবসা করে। চট্টগ্রাম থেকে ইয়াবা পরিবহন করে স্বপন মোল্লা ছেলে রাজু মোল্লা ।

আমার পুত্র মেহেদী হাসান বাবু তাদের ঐ মাদক ব্যবসায় বাধা দিলে তাহারা ক্ষিপ্ত হয়ে আমার ও আমার পুত্রে বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র করিতে থাকে। তাই বিষয়টি আপনাদের মাধ্যমে লম্পট শাহিন তালুকদার ও তার সহযোগীদের বিরুদ্ধে প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার দাবী করছি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*