প্রধান মেনু

শরণখোলায় এক দিনমজুরের উপর দুর্বৃত্তের হামলা

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মো. হোসাইন মামুন ওরফে সুমন হাওলাদার (৩৫) নামের এক দিনমজুরকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। ১৫ জানুয়ারী (শনিবার) রাত ৯ টার দিকে উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের আউয়াল মল্লিকের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।
এলাকা বাসি আশংকাজন অবস্থায় সুমনকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের মৃত. আবুল হাওলাদারের ছেলে সুমনের সাথে প্রতিবেশী ফরিদ খাঁন ও বেল্লাল খাঁনের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ চলছিল। ঘটনার দিন শনিবার রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের খাদা চৌরাস্তা থেকে বাড়িতে যাবার পথে একই গ্রামের কবির খাঁনের পূত্র ফরিদ খাঁন ও মোতালেব খাঁনের পূত্র বেল্লাল খাঁনের নেতৃত্বে ৪/৫ জনের একটি দল দেশীয় ধাঁরালো অস্ত্র দিয়ে সুমনকে কুপিয়ে গুরুতর জখম করে।
ঘটনার প্রতক্ষ্যদর্শী মো. সিদ্দিকুর রহমানের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় রাত ১০টার দিকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় সুমনকে। পরে তার অবস্থার অবনতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. এস.এম ফয়সাল আহমেদ জানান, আহত সুমনের হাতে ও পায়ে গুরুতর জখম রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, বিষয়টি তিনি শুনেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ###






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*