প্রধান মেনু

শরণখোলার বাসস্ট্যান্ড থেকে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

আলোরকোল ডেস্ক।।

শরণখোলার রায়েন্দা-রাজৈর বাসস্ট্যান্ড থেকে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৩ মার্চ) বিকেলে একটি পরিবহন কাউন্টারের সামনে পড়েছিল মৃতদেহটি।

প্রথমে অজ্ঞাত হিসেবে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে একটি জাতীয় পরিচয় পত্র পাওয়া যায়। এতে তার নাম আজিয়া বেগম, স্বামীর নাম হারুনুর রশিদ, বাবার নাম সেকান্দার আলী, মায়ের নাম জয়তুননেছা, গ্রাম খাদা, উপজেলা শরণখোলা, জন্ম তারিখ ৩০.০৩.১৯৬৩ উল্লেখ রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, নিহত আজিয়া বেগম একাই চট্টগ্রাম থেকে রোহান পরিবহনে শরণখোলায় আসেন। দুপুর একটার দিকে স্ট্যান্ডে নামার পরে গন্তব্যে যাওয়ার জন্য অপেক্ষা করছিলেন। এর কিছুক্ষণ পরই মৃত্যুরকোলে ঢলে পড়েন তিনি। তার সঙ্গে থাকা পলিথিনের ব্যাগে কাপড়চোপড়, একটি ইনহেলার ও কিছু ওষুধ পাওয়া গেছে।

শরণখোলা থানার ওসি (তদন্ত) সুব্রত কুমার জানান, মৃতদেহটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। জাতীয় পরিচয় পত্রের সূত্র ধরে তার স্বজনদের খোঁজ করা হচ্ছে। না পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তার সঙ্গে যে সব ওষুধপত্র পাওয়া গেছে, তাতে মনে হচ্ছে তিনি অ্যাজমা রোগে ভুগছিলেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*