প্রধান মেনু

বাগেরহাটের পলি ক্লিনিকের চিকিৎসকের অবহেলায়

শরণখোলার গৃহবধু শাহানাজ পারভিনের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

বাগেরহাট প্রতিনিধি ।।

চিকিৎসকের অবহেলায়  শরণখোলার  সাহানাজ পারভিন নামের এক প্রসূতির মৃত্যুর ঘটনায় বাগেরহাটের পলি ক্লিনিকের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে বাগেরহাট সদর হাসপাতালের কনসাল্টেন্ট (গাইনি) ডালিয়া বেগমকে আহ্বায়ক করে বাগেরহাটের সিভিল সার্জন ডা. জিকে এম সামসুজ্জামান তিন সদস্য বিশিষ্ট এ তদন্ত কমিটি গঠন করেন। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে ওই প্রসূতি মায়ের মৃত্যুতে চিকিৎসক ও কর্তৃপক্ষের গাফিলতি ছিল কী-না এ বিষয়ে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, ডেপুটি সিভিল সার্জন পুলক দেবনাথ এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মো. মোশাররফ হোসেন।

সিভিল সার্জন ডা. জিকে এম সামসুজ্জামান বলেন, শহরের পুরাতন বাজার এলাকায় পলি ক্লিনিকে চিকিৎসক ও কর্তৃপক্ষের অবহেলায় এক প্রসূতি মায়ের মৃত্যুর ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সোমবার (২৬ আগস্ট) সন্ধ্যায় বাগেরহাট শহরের পুরতন বাজার এলাকার পলি ক্লিনিকে সিজার হওয়ার পরে  শরণখোলার  উপজেলার শাহানাজ পারভিন (৩০) নামে এক প্রসূতি মায়ের মৃত্যু হয়। পরে ওই মায়ের স্বজনরা ও স্থানীয়রা চিকিৎসক ও কর্তৃপক্ষের অবহেলায় ওই নারীর মৃত্যু হয়েছে বলে ক্লিনিকের সামনে হইচই করে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*