প্রধান মেনু

যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে নেছারাবাদ পুলিশ

বদরুজ্জামান সুজন, নেছারাবাদ  ( পিরোজপুর )।।
পিরোজপুরে নেছারাবাদ উপজেলায় মাসুম(৩৮) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে নেছারাবাদ পুলিশ। শুক্রবার ২৬জুন সকালে উপজেলার সন্ধ্যা নদীর শাখা শীতলা খালের মাহমুদকাঠি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নেছারাবাদ থানার সাব- ইন্সপেক্টর(এস,আই) মো:খালেকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, শুক্রবার সকালে স্থানীয় মেম্বারের মাধ্যমে খবর পেয়ে খাল থেকে ভাসমান বিবস্ত্র অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। পরে লাশের পরিচয় খোজ চালালে পাশ্ববর্তি জগন্নাথকাঠি গ্রামের ৮নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মান্নান নামে এক ব্যক্তি এসে লাশটি তার ছেলে বলে পরিচয় দিয়েছেন।
লাশের পরিবার সূত্রে জানাযায়, মাসুম একজন খেটে খাওয়া দিন মজুর। বুধবার(২৪ জুন) দুপুরে সে তার মায়ের কাছে বলে বাসা থেকে বের হয়। এর পর সে আর বাসায় ফেরেনি। তার মা জানায়, মাসুম প্রাইয় সময়ই এরকম বাসা থেকে বলে বের হয়ে দু’তিন দিনে বাসায় আসতনা।
এলাকা সূত্রে জানাযায়, মাসুম একজন মাদকসেবি ছিল। প্রায়ই সময়ই সে নেশা করে ঘুরে বেড়াত। তবে এ রিপোর্ট লেখা পূর্ব পর্যন্ত মাসুমের নেশার ব্যাপারে কোন সত্যতা পাওয়া যায়নি এবং লাশ ময়না তদন্তের নেয়ার জন্য প্রস্তুতি চলছে।





উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*