প্রধান মেনু

 মোড়েলগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রিপোর্ট ,এম.পলাশ শরীফ ।।

মহান ২১ শে ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্যে ছিলো শহীদ ব্যাধিতে পুষ্পাঘ্য অর্পণ, প্রভাত ফেরী আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন, দিবসটি উপলক্ষ্যে রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনারে শহীদ ব্যধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার, মো. কামরুজ্জামান, পৌর মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার, থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম। ফায়ার সার্ভিস, মোড়েলগঞ্জ প্রেসক্লাব, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক মাল্যদান করেন।

এ ছাড়াও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলন, সাধারণ সম্পাদক এমএমদাদুল হকের নেতৃত্বে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আকতারুজ্জামানের নেতৃত্বে তার সহযোগী সংগঠন, ওয়ার্কাস পার্টি সহ বিভিন্ন সামাজিক সংগঠন পুষ্পার্ঘ অর্পণ করেন। শুক্রবার সকাল সাড়ে ৭টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা চত্ত¡র থেকে একটি প্রভাত ফেরি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার, মো. কামরুজ্জামান, জেলা পরিষদের সদস্য অধ্যাপিকা আফরোজা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার লিয়াকত আলী খান প্রমুখ। আলোচনা সভাটি সঞ্চালনায় ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো. দিলদার হোসেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*