প্রধান মেনু

মোড়েলগঞ্জে বসতবাড়িতে হামলা,কৃষককে কুপিয়ে জখম

এম.পলাশ শরীফ, বাগেরহাট।।
বাগেরহাটের মোড়েলগঞ্জে পল্লীতে জমি জমা সংক্রান্ত বিরোধে বসতবাড়িতে হামলা ভাংচুর চালিয়ে আউয়াল হাওলাদার(৫৫) নামের এক কৃষককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহতকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার খাউলিয়া ইউনিয়নের ছোটপরী গ্রামের মৃত. আজাহার আলী হাওলাদারের পুত্র ইব্রাহিম হাওলাদারের বসতবাড়িতে। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক ইব্রাহিম হাওলাদার জানান, দীর্ঘদিন ধরে তার চাচাতো ভাই পার্শ্ববতী বানিয়াখালী গ্রামের আবুল হাসেম হাওলাদারের পুত্র হারুন অর রশীদ ওরফে বাচ্চু তহশিলদারের সাথে ২৬ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছে।

এরই সূত্র ধরে ঘটনারদিন রাতে তার চাচাতো ভাই বাচ্চু তহশিলদারের নেতৃত্বে ১০/১২ জানের একটি সংঘবদ্ধ দল বসতবাড়ির প্রবেশের পথে বেড়ায় প্রথমে অগ্নিসংযোগ করে। পরবর্তীতে বাড়ির মধ্যে গিয়ে ইব্রাহিমকে না পেয়ে ঘরের দরজা কুপিয়ে তছনছ করে মালামাল নিয়ে যায়।

এ সময় তার স্ত্রী নাজমা বেগমের ডাকচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে। হামলাকারিরা যাওয়ার পথিমধ্যে ইব্রাহিমের বড় ভাই আউয়ালকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। খবর পেয়ে তাৎক্ষনিক ওই রাতেই ফাড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সর্ম্পকে হারুন অর রশীদ ওরফে বাচ্চু এ হামলার ঘটনাটি অস্বীকার করে বলেন বিষয়টি সাজানো হয়েছে, আমি আমার নিজের জমিতে মাটি কেটেছি।

এ বিষয়ে থানা অফিসার ইনর্চাজ কেএম আজিজুল ইসলাম জানান, বিষয়টি শুনেছেন, এ বিষয়ে কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*