প্রধান মেনু

মোড়েলগঞ্জে তাঁতী লীগের উদ্যোগে শোক র‌্যালী ও আলোচনা সভা

এম.পলাশ শরীফ ।।

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা ও পৌর তাঁতীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে শোকর‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় উপজেলা চত্তর থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে বাজার চৌরাস্তা মোড়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করে। চৌরাস্তামোড়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার। সভায় সভাপতিত্ব করেন উপজেলা তাঁতীলীগের সভাপতি মো. হাসানুজ্জামান বাবু।
বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন ভাইস চেয়ারম্যান যুবলীগের আহŸায়ক মোজাম্মেল হক মোজাম। প্রধান বক্তা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম খান। অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন ত্াতীলীগ নেতা এ্যাড. আমজাদ হোসেন, পৌর আহŸায়ক কবির হোসেন ও আল আমীন। অপরদিকে সকালে পৌর তাঁতীলীগের উদ্যোগে কলেজ চত্ত¡র থেকে পৌর তাতীলীগের আহŸায়ক সাইফুল ইসলাম কবির, যুগ্ন আহŸায়ক বেল্লাল শেখ, বিভূতি ভূষন পোদ্দার ও মিরাজ হাওলাদারের নেতৃত্বে একটি শোক র‌্যালী বের হয় সমাবেশ স্থলে এসে মিলিত হয়।#






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*