প্রধান মেনু

মোরেলগঞ্জে সাংবাদিকদের সাথে শিশু সুরক্ষা বিষয়ক মতবিনিময় সভা

মোরেলগঞ্জ প্রতিনিধি ।।
শিশুর প্রতি শারিরীক সহিংসতা দূর করার জন্য ওয়ার্ল্ড ভিশন মোরেলগঞ্জ এপির আয়োজনে মোরেলগঞ্জ উপজেলার সাংবাদিকদের সাথে বুধবার এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

“আমিই পারি শিশুর প্রতি সকল ধরনের সহিংসতা বন্ধা করতে-বাড়ীতে, কর্মক্ষেত্রে ও শিক্ষা প্রতিষ্ঠানে” এই ক্যাম্পেইন অংশ হিসেবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মো: জামাল শরীফ। সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন মোরেলগঞ্জ এপি ম্যানেজার লাভলি লাকি বিশ্বাস।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো: আবু সালেহ, মুহাম্মাদ রফিকুূল ইসলাম মাসুম, অর্থ সম্পাদক মো. নজরুল ইসলাম শরীফ, সমকাল প্রতিনিধি ফজলুল হক খোকন, পওয়ার্ল্ড ভিশনের মো: নিজাম উদ্দিন, স্তিফান রিনো নাথ, সমর হালদার সহ মোরেলগঞ্জের সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় সভায় শিশুর প্রতি বিভিন্ন সহিংসতার চিত্র তুলে ধরেন এপি ম্যানেজার লাভলী লাকি বিশ্বাস। তিনি সকল সাংবাদিক ভাইদের শিশু সুরক্ষা বিষয়ক লেখনীর প্রতি আরো জোরালো ভুমিকা নেওয়ার অনুরোধ জানান।

শিশুর জন্য নিরাপদ সমাজ তৈরী করা সকল সমাজ ব্যবস্থার প্রচলিত সংস্কৃতির অংশ। কিন্তু আমরা কি শিশুদের জন্য নিরাপদ সমাজ তৈরী করতে পেরেছি? আসুন আমরা আমাদের প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে শিশুদের প্রতি শারিরীক সহিংসতা প্রতিরোধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*