প্রধান মেনু

 মোরেলগঞ্জে রাফি টেলিকমের দোকান পুড়ে ছাই, ৭ লাখ টাকার ক্ষতি

 
এম.পলাশ শরীফ, বাগেরহাট।।
 বাগেরহাটের মোড়েলগঞ্জে রাফি টেলিকম ইলেকট্রনিক্সের একটি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে নগদ টাকাসহ মালামাল পুড়ে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জানাগেছে, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আলীর বাজারে শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জিউধরা গ্রামের আলীর বাজারে রাফি টেলিকমের মালিক রেজাউল করিমের দোকানে স্থানীয় লোকজন হঠাৎ করে দেখতে পায় আগুনের ফুলকানি ও বিকট শব্দ পেয়ে গ্রামের লোকজন ছুটে এসে পার্শ্ববর্তী খাল থেকে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
 র্দীঘ ১ ঘন্টা ধরে এ আগুন জলছিলো বলে স্থানীয়রা জানান। এ সময় দোকান মালিক রেজাউল করিম জানান, রাতের খাবার থেতে সে বাড়িতে যায়।

 তিনি সংবাদ পেয়ে এসে দেখে আগুন জলছে লোকজন নিবানোর জন্য চেষ্টা করছে। এ অগ্নিকান্ডে তার ক্ষতি হয়েছে দোকানে থাকা নগদ টাকা ৩০ হাজার টাকা, বিক্রয়ের জন্য শতাধিক নতুন মোবাইল, ল্যাবটপ ১টি, ডিয়েসেলার ক্যামেরা ২টি, প্রিন্টার মেশিন ১টি, ফটোষ্ট্যাট ১টি, সোলার প্লেট ২টি, ২ শতাধিক মোবাইলের বেটারি, লেমেনেটিং মেশিন ১টিসহ মোবাইল ফোনের বিভিন্ন যন্ত্রাংশ মালামাল পুড়ে ৭ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
 তবে এ অগ্নিকান্ডের সূত্রপাত সর্ম্পকে তিনি কিছুই বলতে পারেনি।  এ বিষয়ে মোড়েলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেছেন দোকান মালিক।  






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*