প্রধান মেনু

মোরেলগঞ্জে বহরবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি ।।

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বহরবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান টি.এম রিপন হোসেনের বিরুদ্ধে ঘের দখলের চেষ্টা ও এক ঘের মালিককে মারপিট করে আহত করার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মারপিটে আহত জাকির হোসেন ফরাজির স্ত্রী মনজিলা বেগম শনিবার মোরেলগঞ্জ প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন , জাকির হোসেন ফরাজি অত্র ইউনিয়নের কলেজ বাজার সংলগ্ন ১১০ বিঘা জমিতে দীর্ঘদিন যাবৎ একটি যৌথ মৎস্য ঘের পরিচালনা সহ ধানের চাষবাদ করে আসছিলেন।

ইউপি চেয়ারম্যান টি.এম রিপন, ছোট ভাই মিলন ও বিপ্লব তালুকদার সহ স্থানীয় কিছু লোক এ ঘেরটি জবর দখল করার পায়তারা করে আসছে। এনিয়ে তাদের বিভিন্ন সময় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে। আর এ প্রতিবন্ধকতা ও হয়রানির কারনে জাকির হোসেন ফরাজি মোরেলগঞ্জ থানায় সাধারণ ডায়রী করেন (ডায়রী নং-১১৪,তারিখ-১০.৫.১৯)।

এসব ঘটনার ধারাবাহিকতা অংশ হিসেবে ঘটনার দিন ২ ডিসেম্বর সকালে চেয়ারম্যানে নেতৃত্বে কতিপয় লোকজন তাকে সহ ভাই ও শিশু ছেলে কে কলেজ বাজারে মারপিট করে আহত করে। গুরুতর আহত জাকির হোসেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য ঘেরের মাছ বিষ দিয়ে মেরে ফেলার অপ্রচার সহ পাল্টা তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন। ইতোপূর্বে চেয়ারম্যান জব্বার আলী খালের মৎস্য ঘেরটি ক্ষমতার দাপটে পার্শ্ববতী তার বড় ঘেরের সাথে মিলিয়ে নিয়ে দখল করেন। ঘের মালিকরা চেয়ারম্যানের মিথ্যা মামলা থেকে রেহাই পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

ইউপি চেয়ারম্যান টিএম রিপন বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ অসত্য ও ভিত্তিহীন । জাকির হোসের ফরাজী তার উপর হামলার চেষ্টা করে। এসব স্থানীয় লোকজনের সহায়তায় তিনি রক্ষা পান। 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*