প্রধান মেনু

মোরেলগঞ্জে জাতীয় শোক দিবসে দ্বিধা-বিভক্ত আ.লীগ এক মঞ্চে

এম.পলাশ শরীফ ।।
বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে দ্বিধা-বিভক্ত আওয়ামী লীগ এক মঞ্চে। দীর্ঘ ৭ বছর পরে এবারে উপজেলা আওয়ামীলীগ জাতীয় শোক দিবস জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বাষিকী কোন গ্রুপিং ছাড়াই এক মঞ্চে পালন করেছে।

এ দিবসটি উপলক্ষে নানা কমূসূচির মধ্যে ছিলো সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনামিত, জাতীর জনকের প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অপর্ন, কালোব্যাজ ধারন শোক র‌্যালী আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান।

বৃহস্পতিবার সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ণন থেকে আওয়ামী লীগ ও তারা সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক শোক র‌্যালী শহকারে আ.লীগ কার্যালয়ে সমবেত হয়। বেলা ১১টায় উপজেলা আ.লীগের ব্যানারে একটি বিশাল শোক র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কাপুড়িয়া পট্টিতে আয়োজিত শোক সমাবেশে মিলিত হন।

আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগ সভাপতি কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো বাগেরহাট-৪, আসনের সংসদ সদস্য জেলা আ.লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন। বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.শাহ -ই আলম বাচ্চু, পৌর মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার, অন্যান্যেও মধ্যে আলোচনা করেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএমদাদুল হক, পৌর আ.লীগের সম্পাদক মো. হারুন অর রশীদ, আ.লীগ নেতা চেয়ারম্যান মাহমুদ আলী, উপজেলা যুবলীগের আহবায়ক ভাইস চেয়ারম্যান

মোজাম্মেল হক মোজাম, যুগ্ন আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ, যুবলীগ নেতা আসাদুজ্জামান বিপু, শ্রমীক লীগ নেতা আলমঙ্গীর হোসেন বাদশা, আবুল কালাম শেখ, তাতীলীগ নেতা মো. হাসানুজ্জামান বাবু, শহিদুল ইসলাম খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়ায়দুল ইসলাম টিটু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দলের মধ্যে ষড়যন্ত্র করে আ.লীগকে দীর্ঘদিন দ্বিধা-বিভক্ত করে রেখেছে একটি স্বার্থনেস্বী মহল। এখন আ.লীগ আর কোন দ্বিধা বিভক্ত নয়। জাতীয় এ শোক দিবসে নেতাকর্মীদেও অঙ্গিকার হোক শোককে শক্তিতে রুপান্তরিত করে জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার। আলোচনা শেষে দোয়া মিলাদ মাহফিল ও তাবারক বিতরণ করা হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*