প্রধান মেনু

মোরেলগঞ্জে এক চিহ্নিত সন্ত্রাসীর দায়ের কোপে বাবা-ছেলে মৃত্যুশয্যায়

মোরেলগঞ্জ প্রতিনিধি।।

বাগেরহাটের মোরেলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে ফেরদৌস সিকদার নামের এক চিহ্নিত সন্ত্রাসীর  ধারালো দায়ের কোপে   বাবা-ছেলে গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন  মোরেলগঞ্জ উপজেলার মোহনপুর এলাকার সোহবান মীর (৫২) ও তার ছেলে আজিজুল মীর (১৯) মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন । বৃহস্পতিবার (৭ এপ্রিল) ইফতারের পূর্ব মুহূর্তে মোহনপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

এদিকে শুক্রবার (৮ এপ্রিল) বিকেলে হামলার ঘটনায় আহত সোহবান মীরের স্ত্রী তানজীলা বেগম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে এজাহার নামীয় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- ফেরদাউস শিকদার ও তার মা তানজিলা বেগম।

মামলার বাদী তানজিলা বেগম বলেন, প্রতিবেশী বাবুল শিকদারের সঙ্গে জমি সংক্রান্ত বিষয়াদী নিয়ে আমাদের বিরোধ ছিল। সেই বিরোধের জেরে বৃহস্পতিবার (৭ এপ্রিল) সন্ধ্যায় আমার স্বামী ও ছেলে বাড়ি থেকে মসজিদে যাচ্ছিল ইফতারি করতে। হঠাৎ করে ফেরদাউস শিকদার, তার মা তানজিলা বেগম ও তার বাবা বাবুল শিকদার আমার স্বামী ও ছেলের ওপর হামলা করে। ধারালো অস্ত্র দিয়ে তারা আমার স্বামী ও ছেলেকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। কোপে আমার ছেলের পেট কেটে গেছে। আমার স্বামীর মাথাসহ বিভিন্ন স্থানে কুপিয়েছে তারা। পরে স্থানীয়দের সহযোগিতায় আমার স্বামী ও ছেলেকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যাই। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনেই এখন আইসিউতে রয়েছে।

তানজিলা বেগম আরও বলেন, এর আগেও বাবুল শিকদার ও ফেরদাউস শিকদার আমাদেরকে মারধর করেছে। আমি এই অন্যায়ের বিচার চাই।

ইলিয়াস শেখ নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, বাবুল শিকদারের দুই ছেলে ফেরদাউস শিকদার ও ইব্রাহীম শিকদার  এলাকার চিহ্নিত সন্ত্রাসী  । ইব্রাহিম একটি হত্যা মামলার আসামি। তাদের ভয়ে এলাকার কেউ কথা বলে না। শুধু এলাকার সোহবান মীর ও তার ছেলে আজিজুল মীর নয়, ইব্রাহিম ও ফেরদাউস এলাকার অনেককে মারধর করেছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে পারে না। এখন এলাকার মানুষ অতিষ্ট হয়ে গেছে। ওদের হাত থেকে মুক্তি পেতে চাই আমরা।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, হামলার ঘটনায় আহতের স্ত্রী তানজিলা বেগম একটি মামলা দায়ের করেছেন। এজাহার নামীয় দুইজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*