প্রধান মেনু

মোরেলগঞ্জে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও রোকেয়া দিবস পালন

 এম.পলাশ শরীফ ।।
বাগেরহাটের মোরেলগঞ্জ আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৯ পালন করা হয়েছে। সোমবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে মানববন্ধনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান নারী সংগঠন ও বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ অংশ গ্রহন করেন।


পরে অফির্সাস ক্লাবে সফল নারী জয়িতাদের সর্ম্বাধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান।

‘জয়িতা অম্বেষনে বাংলাদেশ”“নারী পুরুষ সমতা রুখতে পারি সহিংসতা’এ প্রতিপাদ্য বিষয়ের ওপর অন্যন্যের মধ্যে আলোচনা করেন সহকারি কমিশনার(ভূমি) রঞ্জন চন্দ্র দে, উপজেলা কৃষি কর্মকর্তা রেহানা পারভীন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল হান্নান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, সেটেলমেন্ট অফিসার বিমল বিশ্বাস ও আনসার বিডিপি কর্মকর্তা শফিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারি সফল জননী তাহমিনা বেগম, শিক্ষা চাকুরি ক্ষেত্রে সাদিয়া আক্তার সিমু, নির্যাতনের বিভিষীকা মুছে নতুন উর্দ্দ্যমে হেলেনা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সফল নারী মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানমসহ ৫ জয়িতাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।   # 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*