প্রধান মেনু

মেলায় ইভটিজিং করলে ছাড় নেই

মোংলায় শুরু হয়েছে ২১দিনব্যাপী বিজয় মেলা

মোংলা প্রতিনিধি  ।।
মোংলায় শুরু হয়েছে ২১দিনব্যাপী বিজয় মেলা। উপজেলার মিঠাখালী ইউনিয়নের টাটিবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ মেলার আয়োজন করেছে টাটিবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষ। মঙ্গলবার রাতে টাটিবুনিয়া মাঠে বিজয় মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো: ই¯্রাফিল হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শেখ আ: রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন, মোংলা প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব এইচ এম দুলাল, সাধারণ সম্পাদক আহসান হাবিব হাসান ও মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী।

বুধবার থেকে শুরু হওয়া মেলা চলবে আগামী ২১দিন ধরে। মেলায় বিভিন্ন পণ্যেও ষ্টল ছাড়াও থাকছে হাউজি, লটারী ও সার্কাস। গত বছরও একই সময়ে টাটিবুনিয়া মাঠে ১৫দিনব্যাপী বিজয় মেলা অুনষ্ঠিত হয়।
এদিকে মেলাকে শান্তিপূর্ণ রাখতে পুলিশের পক্ষ থেকে সকল ধরণের সহযোগীতার আশ্বাস দেয়া হয়েছে। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী বলেন, গত বছরই প্রথম টাটিবুনিয়া মাঠের এ বিজয় মেলা ছিল আমাদের কাছে টেস্ট কেচ, তাতে আমরা সফল হয়েছি। এবারও মেলাকে ঘিরে যাতে কোন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে সর্বাত্মক লক্ষ্য রাখা হবে। তিনি আরো বলেন, বিশেষ করে মেলায় সব বয়সের মানুষেরই আগমন ঘটে, সেক্ষেত্রে যাতে কোন ইভটিজিংয়ের ঘটনা না ঘটে সেদিকে সকলকে লক্ষ্য রাখতে হবে। মেলায় ইভটিজিংকারীকে কোনভাবেই ছাড় দেয়া হবেনা। আর সেই সাথে ছাড় নেই মাদকেরও। ইভটিজিং ও মাদক ঠেকাতে মেলা মাঠে পোশাকধারীর পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ মোতায়েন থাকবে বলেও জানান তিনি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*