প্রধান মেনু

মোংলায় বেঙ্গল এলপিজিতে হামলা চালিয়ে অর্ধ কোটি টাকার মালামাল লুট

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ।।

মোংলায় বেঙ্গল এলপিজি কোম্পানী থেকে প্রায় অর্ধ কোটি টাকার মালামাল লুটের অভিযোগ উঠেছে। গত ২৪ মে গভীর রাতে মোংলার স্থায়ী বন্দরের দিগরাজের শেহালাবুনিয়াস্থ কোম্পানিটিতে এ হামলা ও লুটের ঘটনা ঘটে। এ ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মোংলা থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

বেঙ্গল এলপিজি লিঃ এর প্রশাসন বিভাগের কর্মকর্তা বাবুল আক্তার জানান, গত ২৪ মে গভীর রাতে ঝড়ো আবহাওয়ার মধ্যে স্থানীয় রবিউল ইসলাম, অমেন্দ্র রায়, বিকাশ গোলদার, আজিজুল শেখ, মোঃ শফিকুল ইসলাম, সুরঞ্জন রায়, ইমাইল সরদার ও মোজাম ফকির দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে মোংলার দিগরাজস্থ বেঙ্গল এলপিজির অফিসে ঢুকে তান্ডব চালায়।

এ সময় তারা তিনটি সিকিউরিটি রুম ভেঙ্গে নিরাপত্তা কর্মীদের মারধর করেন। পরে সেখান থেকে প্রায় ৫০ লক্ষ টাকার মূল্যবান মালামাল লুট করে নেয় তারা। এছাড়াও বেঙ্গল এলপিজি কোম্পানীর দক্ষিণ সীমানা ঘেষে কাটাতারের বেড়া নির্মাণ ও মাটি কেটে অবৈধভাবে ভেড়ি বাঁধ নির্মাণ করেছে তারা। এ নিয়ে থানায় অভিযোগ করা হয়েছে।
এ বিষয়ে মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী বলেন, এনিয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। #






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*