প্রধান মেনু

মোংলায় বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করলেন তালুকদার আব্দুল খালেক

 

মাসুম হাওলাদার।।

বাগেরহাটের মোংলায় পল্লী বিদ্যুতের দ্বিতীয় বিদ্যুৎ উপকেন্দ্র উদ্বোধন করা হয়েছে।খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। শনিবার (৩ আগস্ট) দুপুরে উপজেলার দিগরাজে ১০ এমভিএ ৩৩/১১ কেভি বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন করলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহাদৎ হোসেন, বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জাকির হোসেন, নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম ও সহকারী ম্যানেজার অঞ্জন কুমার সরকার প্রমুখ। বিদ্যুৎ উপকেন্দ্রের উদ্বোধন শেষে সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন শেখ হাসিনা সরকারই দেশের বিদ্যুতের চাহিদা মিটিয়েছে।

বিএনপি-জামায়াত জোটের আমলে কোন বিদ্যুৎ প্রকল্প হাতে নেয়া হয়নি।যতদিন তিনি প্রধানমন্ত্রী আছেন ততদিন দেশ উন্নত হবে শেখ হাসিনার নেতৃত্বেই সকল অসম্পন্ন কাজ আমরা সম্পন্ন করব। দক্ষিণপশ্চিমাঞ্চলের উন্নতির জন্য আগামী বছরই রামপালের কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে উৎপাদিত ১৩’শ ২০ মেগাওয়াট বিদ্যুৎ জাতীয় গ্রীডে যুক্ত হবে।

এক সময়ে যে সিষ্টেম লস হতো, বিদ্যুৎ গেলে আতংকে থাকতে হতো, কয় ঘন্টা পরে বিদ্যুৎ আসে এই ভেবে। কিন্তু এখন বিদ্যুৎ নিয়ে কোন সমস্যা নাই, পর্যাপ্ত বিদ্যুৎ আমাদের আছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*