প্রধান মেনু

মোংলায় ইকবাল হোসেন ও কামরুন নাহার হাই ভাইস চেয়ারম্যান নির্বাচিত

 

মোংলা প্রতিনিধি ||
মোংলা উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফলে মো: ইকবাল হোসেন ভাইস চেয়ারম্যান ও কামরুন নাহার হাই মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মো: রবিউল ইসলাম জানান, ৩১ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীক নিয়ে মো: ইকবাল হোসেন পেয়েছেন ২৩ হাজার ৮৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী সনেট হালদার পেয়েছেন ১১ হাজার ৬৬৯ ভোট। আর কলস প্রতীক নিয়ে কামরুন নাহার হাই পেয়েছেন ২৬ হাজার ৬০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী সুমি লীলা পেয়েছে ৭ হাজার ১২৪ ভোট। এ উপজেলা ভোট কাস্ট হয়েছে ৩৬ শতাংশ। রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। ভোট চলাকালে কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
এছাড়া কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধীতায় বর্তমান উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার আগেই পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হন।
এদিকে নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, সৈনিক লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন সংগঠন। #

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*