প্রধান মেনু

মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাঈদ খোকন

আলোরকোল ডেস্ক ।।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র সাঈদ খোকন। আজ বৃহস্পতিবার বেলা পৌনে একটার দিকে ঢাকার ধানমন্ডির ৩ নম্বরে অবস্থিত আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি ফরম সংগ্রহ করেন।

ফাইল ছবি

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে কর্মী সমর্থকদের নিয়ে ফরম সংগ্রহ করতে আসেন সাঈদ খোকন। এ সময় তার সমর্থনে কর্মী সমর্থকদের স্লোগান দিতে দেখা যায়।

এ সময়  মেয়র সাইদ খোকন বলেন, ‘আমি যেন আপনাদের সুখে-দুঃখে যেভাবে ছিলাম, সেভাবে থাকতে পারি। কিছু কাজ বাকি আছে, সেগুলো যেন শেষ করতে পারি। আল্লাহকে হাজির নাজির রেখে বলছি আমি কখনো কর্তব্যে অবহেলা করিনি।’

এর আগে গতকাল বুধবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজি মোহাম্মদ সেলিম ও আওয়ামী লীগের স্থানীয় নেতা নাজমুল হক মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গতকাল বুধবার থেকে ফরম বিক্রি শুরু হয়, যা চলবে শুক্রবার পর্যন্ত। ২৫ হাজার টাকায় মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা যাচ্ছে।

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ৩০ জানুয়ারি। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩১ ডিসেম্বর। আর ২ জানুয়ারি এসব মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ জানুয়ারি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*