প্রধান মেনু

মুসলিম ধর্ম একটি শান্তির ধর্ম :আল্লামা শাহ আহমেদ শফী

 মো. আবু তাহের ,গাজীপুর ।।

বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড গাজীপুর শ্রীপুর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত শ্রীপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শ্রীপুর উপজেলা কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের ১২তম বার্ষিক পরীক্ষায় উত্তীর্ন কৃতী  শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও  সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত সম্মেলনে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ হেফাজতে ইসলামের আমীর বাংলাদেশ  কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক
আল্লামা শাহ আহমেদ শফী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি।

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন,বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব হযরত মাওলানা আশেকে মোস্তফা হুজুর,উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন স্থান থেকে আগত ওলামায়ে কেরাম ।

 সম্মেলনে আল্লামা শাহ আহমেদ শফী বক্তব্যে বলেন, মুসলিম ধর্ম একটি শান্তির ধর্ম তবে মুসলিমরা এমন কোন কাজ করতে পারবে না যা নিয়ে ধর্মে কোন হানাহানি সৃষ্টি হয়, ও সর্বশেষ দেশ ও মুসলিম উম্মাহর জন্য দোয়া পরিচালনা করেন, ।

উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট শামসুল আলম প্রধান গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব মো আনিসুর রহমান ও শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, গাজীপুর জেলা আওয়ামীলীগ শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সহযোগী সংগঠন বৃন্দ।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*