প্রধান মেনু

মঠবাড়িয়া উন্মুক্ত পদ্ধতিতে ভাতাভোগী যাচাই-বাছাই কার্যক্রম শুরু

মঠবাড়িয়া প্রতিনিধি ।।
পিরোজপুরের মঠবাড়িয়ায় উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগী যাচাই-বাছাই কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত তুষখালী ইউনিয়ন পরিষদ চত্তরে এ ভাতাভোগী যাচাই-বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ কর্মসূচীর আওতায় ২০১৯-২০ অর্থবছরে তুষখালী ইউনিয়নে ১৯৪ জনকে নতুন ভাতাভোগীর আওতায় আনা হয়েছে। এর মধ্যে বয়স্ক ভাতা ৫৫ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা ৬৬ জন ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ৭৩ জন।

এ বাছাই অনুষ্ঠান কর্মসূচী উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস এসময় উপস্থিত ছিলেন, জেলা সমাজ সেবা কর্মকর্তা মোস্তফা ইখতিয়ার,উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান শাজাহান মিয়া, ইউনিয়ন সমাজ কর্মী ফারুক মিয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম, সাংবাদিক আবদুস সালাম আজাদি, মিজানুর রহমান মিজু,ইসরাত জাহান মমতাজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা সমাজসেবা কর্মকর্তা মোস্তফা ইখতিয়ার জানান, পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে এই পদ্ধতিতে বাছাই যাছাই কার্যক্রম অনুষ্ঠিত হবে। এছাড়া পর্যক্রমে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে নতুন করে অসহায়দের সামাজিক নিরাপত্তা বেস্টনির মধ্যে বাদপরাদের যাছাই বাছাই করে সবাইকে এই প্রকল্পের আওতায় এনে তালিকা প্রণয়ন করা হবে।

 






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*