প্রধান মেনু

মঠবাড়িয়ায় ৩ জন করোনা আক্রান্ত

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঢাকা থেকে আসা দুই বোনসহ তিনজন করোনা আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  এক চিকিৎসাকের নিকট আত্মীয় দুই বোন বড় বোন (৩০) ও ছোট বোন (২৬) ঢাকা থেকে বৃহস্পতিবার মাইক্রোবাসে বোনের বাড়িতে আসে।

এছাড়া শহরের কে.এম লতিফ ইনস্টিটিউশনের শিক্ষক এর ছেলে মো. শহীদুল হক (২৫) ঢাকা থেকে একই দিনে বাড়িতে আসে।
হাসপাতাল সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার আক্রান্ত দুই বোন ঢাকা থেকে মাইক্রোতে মঠবাড়িয়া শহরের টিএ-টি সড়কে বোনের বাসায় আসে। এসময় ওই মাইক্রোগাড়িতে আরও ৬জন যাত্রী ঢাকা থেকে এলাকায় আসেন। এদের মধ্যে দুই বোন পরীক্ষার পর করোনা পজেটিভ আসে। অপরদিকে কলেজ ছাত্র জ্বর নিয়ে ঢাকায় পরীক্ষা করতে দিয়ে আতংকে ৪/৫ দিন আগে গ্রামের বাড়িতে আসে।

পরে শনিবার রাতে তার করোনা পজেটিভ এর মাসেজ আসে। ওই রাতেই হাসপাতাল কর্তৃপক্ষ ও প্রশাসন জরুরী সভা করে আক্রান্ত দুই বোনকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা শুরু করে ও শহরের টিএ-টি সড়কেরে পুরো এলাকা লকডাউন ঘোষণা করেছে। এছাড়া উপজেলার কুমিরমারা গ্রামে আক্রান্ত যুবক শহীদুল হক এর গ্রামের বাড়ি কঠোর লক ডাউন ঘোষণা করেছে। এর আগে উপজেলায় একজন করোনা আক্রান্ত যুবক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে কিছুদিন আগে বাড়ি ফিরেছেন।

ফলে এলাকায় করোনা পরিস্থিতি নিয়ে জনমনে ভীতিকর অবস্থার অবসান ঘটে। তবে শনিবার রাতে তিনজনের আক্রান্তর খবর ছড়িয়ে পড়লে জনমনে নতুন করে আতংক শুরু হয়েছে।
মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্ত দুই বোনকে আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া অপর আক্রান্ত যুবকে গ্রামের বাড়িতে লকডাউনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

ইসরাত জাহান মমতাজ
      মঠবাড়িয়া






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*