প্রধান মেনু

মঠবাড়িয়ায় ১৩’শ পিস ইয়াবাসহ মা,মেয়ে ও ছেলে গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি ।।

পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশ অভিযান চালিয়ে আসমা আক্তার (২২), তার ভাই মোঃ হাসান (১৯) ও তাদের মা নুরজাহান বেগম (৫৫) নামের পেশাদার তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সোমবার বিকালে পুলিশের একটি দল শহরের দক্ষিন মিঠাখালী গ্রামের  স্লইজ গেট সংলগ্ন সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের তিন জনের কাছ থেকে ১৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা পৌর শহরের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা মো. রত্তন হাওলাদারের স্ত্রী, ছেলে ও মেয়ে ।
মঠবাড়িয়া থনার ওসি মো. মাসুদুজ্জামান বিকাল ৫ টায় প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, সোমবার বিকালে গোপন সংবাদ পেয়ে মঠবাড়িয়া থনার উপ-পুলিশ পরিদর্শক শাহানাজ পারভিন ও উপ-পুলিশ পরিদর্শক মোঃ মাইনুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে হাতে নাতে তাদের ইয়াবাসহ আটক করে। তারা দীর্ঘদিন ধরে বসত ঘর থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের ব্যবসা করে আসছিল।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে। এর আগে তাদের একাধিকবার মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল। আগামীকাল মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*