প্রধান মেনু

মঠবাড়িয়ায় পরাজিত নৌকা সমর্থকদের উপর হামলা ও এলাকা ছাড়তে বাধ্য করার অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় গত ৫ জানুয়ারী বড় মাছুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত প্রার্থীর কর্মীরা বিজয়ীদের হাতে মারধর ও হামলার শিকার হয়ে বাড়ি ছাড়া হচ্ছেন বলে অভিযোগ ওঠেছে।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোসা. আয়শা আক্তার ও বিদ্রেহী নব-নির্বাচিত চেয়ারম্যান নাসির হাওলাদারের কর্মী-সমর্থকের নানা কর্মকা-ে এলাকার সাধারণ লোকজন ভয়ভীতি ও আতঙ্কের মধ্য দিনপার করছেন। সোমবার দুপুরে আওয়ামীলীগ কার্যালয়ে পরাজিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও ভুক্তভোগী কর্মী-সমর্থকরা সংবাদ সম্মেলন করে তারা এসব অভিযোগ করেন, লিখিত অভিযোগে বলা হয় বিদ্রোহী বিজয়ী চেয়ারম্যান মো. নাসির হাওলাদেরর নির্দেশে নির্বাচনের দিন বিকেল থেকে হামলা করে ১২/১৩ জন কর্মীকে আহত করা হয়েছে।

এছাড়া শতাধীক নৌকার কর্মী-সমর্থকের বাড়ি-ঘরে হামলা করে তাদের এলাকা ছাড়তে বাধ্য করা হচ্ছে। ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামে হিন্দুদের উপর হুমকি দিয়ে তাদের জিম্মি করে রাখা হয়েছে। তাদের বাড়ি থেকে বের হতে দেয়া হচ্ছেনা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হামলায় আহত নৌকা সমর্থক মো: রুহুল আমিন তালুকদার (৪৮), নাসির ফকির (৫০), ইউনুস ফকির (৪৯), ফারুক তালুকদার, রুবেল. জামাল প্রমূখ।
এ বিষয় বিদ্রেহী নব-নির্বাচিত চেয়ারম্যান নাসির হাওলাদার অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচন পরবর্তী পরিবেশ শান্ত রয়েছে। তবে নির্বাচনের আগে দুই পক্ষের মধ্যে কিছু সংঘর্ষের ঘটনা ঘটে। তাতে আমার নেতা কর্মীদেরই হামলা করা হয়েছে।

উল্লেখ্য গত ৫ জানুয়ারী অনুষ্ঠিত ৫ম ধাপের ইউপি নির্বাচনে বড়মাছুয়া ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী মোসা: আয়শা আক্তার বিদ্রোহী প্রার্থী মো: নাসির আহম্মেদের নিকট পরাজিত হন।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া (পিরোজপুর)

০১৭২৬১৮৪০৪৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*