প্রধান মেনু

নির্বাচনী সহিংসতা

মঠবাড়িয়ায় নৌকা সমর্থককে কুপিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বতন্ত্র চশমা প্রতীকের সমর্থকদের ধারালো অস্ত্রের কোপে বুধবার রাতে ফুলঝুড়ি পাতাকাটা এলাকায় নৌকা প্রার্থীর সমর্থক বিপ্লব বেপারীর মাথা ও কবজির অর্ধেক কেটে যাওয়ায় গুরুতরও জখম হন। সঙ্কটজনক অবস্থায় বিপ্লবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আশংকাজনক অবস্থায় তাকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ হামলার ঘটনায় রব হাওলাদাদের পুত্র স্বতন্ত্র চশমা প্রতীকের সমর্থক ফরিদ হাওলাদার (৫০)কে থানা পুলিশ আটক করেছে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে ধানীসাফা ইউনিয়নের নৌকার প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনী সভা শেষে প্রচারণায় নামে তার কর্মী-সমর্থকরা। এসময় ফুলঝুড়ি পাতাকাটা এলাকায় নৌকার প্রতিপক্ষের লোকজন তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে । এতে নৌকা সমর্থক বিপ্লব বেপারীর মাথায় ও হাতের কবজির অর্ধেক কেটে যায়।

কর্তব্যরত চিকিৎসক ডা. মো. গাজী তানভীর জানান, আহত বিপ্লবের হাতের কবজির প্রায় অর্ধেকাংশ কেটে যাওয়ায় আশংকাজনক অবন্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চশমা প্রতিকের স্বতন্ত্র প্রাথী মো. রফিকুল ইসলাম দাবি করেছেন নৌকার নির্বাচনী সভা শেষে তার সমর্থকদেও ওপর হামলা করে। এসময় তাঁর তিন থেকে চারটি মোটর সাইকেল ভাংচুরসহ দুই সমর্থক আহত হয়েছেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বাদল বলেন, ঘটনায় একজনকে আটক করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
০১৭২৬১৮৪০৪৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*