প্রধান মেনু

বঙ্গবন্ধুর ছবি ভাঙচুরের অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ

মঠবাড়িয়ায় দলীয় কোন্দলে বিপাকে নৌকার প্রার্থী

 

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নম্বর টিকিকাটা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রিপন জমাদ্দারকে দ্বিতীয়বারের মতো মনোনয়ন দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চূড়ান্ত মনোনয়ন ঘোষণার পর উপজেলা আওয়ামী লীগের একটি গ্রুপ তাঁর বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছবি ভাঙচুরের অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। যদিও ওই মামলায় সম্পৃক্ততার প্রমাণ না পাওয়ায় আদালত রফিকুল ইসলাম রিপন জমাদ্দারকে অব্যাহতি দিয়েছেন।

আদেশে আদালত বলেছেন, রফিকুল ইসলাম রিপন জমাদ্দার এর বিরুদ্ধে অভিযোগ গঠন করার মতো পর্যাপ্ত উপাদান বিদ্যমান না থাকায় তাঁকে অত্র মামলার দায় থেকে অব্যাহতি প্রদান করা হইলো।
স্থানীয়রা জানান, বাইশকুড়া বাজারের একটি ঘরে ক্রামবোট খেলা ও আধিপত্য বিস্তার নিয়ে ২০১৬ সালের ১৯ নভেম্বর দুই পক্ষের মধ্যে মারামারি হয়।

এই ঘটনায় একটি মহলের প্ররোচনায় ইউনিয়ন বিএনপি’র সভাপতি শাহাদৎ হোসেন মেম্বারের ভাই মো. পান্না আকন একটি মামলা করেন। এতে রফিকুল ইসলাম রিপন জমাদ্দারকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন।
ওই মামলায় চার্জশিট হওয়ার পর অভিযোগ গঠন করার মতো তথ্য না পেয়ে আদালত মামলা থেকে রফিকুল ইসলাম রিপন জমাদ্দারকে অব্যাহতি দেন।
৬ নম্বর টিকিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রিপন জমাদ্দার বলেন, মঠবাড়িয়ায় আওয়ামী লীগের গ্রুপিংয়ের কারণে এখন পর্যন্ত দু’টি মার্ডার, দু’টি হাত কাটাসহ প্রায় ৪৭টির বেশি মামলা আছে দুই পক্ষের।

বাইশকুড়ার মারামারির ঘটনার সময় ওই ঘরে জাতির পিতা এবং প্রধানমন্ত্রীর কোনো ছবিও ছিলো না। এমনকি আমি এলাকায়ও ছিলাম না। আমি ষড়যন্ত্রের শিকার। তদন্তে সত্যতা না পেয়ে আদালত মামলা থেকে আমাকে অব্যাহতি দিয়েছেন।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
০১৭২৬১৮৪০৪৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*