প্রধান মেনু

মঠবাড়িয়ায় জাতীয় শোক দিবস পালিত

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও জাতীয় পতাকা উত্তলন করা হয়। সকাল ১০টায় শহরে একটি শোক র‌্যালি বের হয়।

পরে উপজেলা পরিষদের মিলনায়তনে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহম্মেদ‘র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ, সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য আজীম উল হক, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলী হাসান, ওসি মুহা. নূরুল ইসলাম বাদল, আওয়ামীলীগের সহ সভাপতি আরিফ উল হক প্রমূখ। শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া দলীয় উদ্যোগে শহরের প্রাথমিক শিক্ষক সমিতি সংলগ্ন আওয়ামী লীগের অফিস ও ব্যাংক পাড়া দলীয় কার্যালয়ে আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচী পালন করে।

শহরের তুষখালী রোড আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র মো. রফিউদ্দিন আহম্মেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান জেলা আ‘লীগ সদস্য মো, আশরাফুর রহমান, উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ, আ‘লীগ সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমাদুল হক খান, ফারুক উজ জামান, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান আকন, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা।

অপর দিকে ব্যাংকপাড়া আওয়ামী লীগ কার্যালয় পৌর আ‘লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন‘র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আ‘লীগ সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম মিয়া, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সহ সভাপতি আরিফ উল হক, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, প্রচার সম্পাদক ফজলুল হক মনি, উপজেলা যুবলীগ সভাপতি আবু হানিফ খান, শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সোহেল প্রমূখ। আলোচনা শেষে দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয় এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া (পিরোজপুর)






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*