প্রধান মেনু

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভ’র কব্জি বিচ্ছিন্ন প্রধান আসামীসহ ২ ছাত্রলীগ কর্মী গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগ নেতা শুভ শর্মার (২২) ডান হাতের কব্জি কেটে সম্পূর্ণ বিচ্ছিন্ন করার ঘটনায় প্রধান আসামীসহ দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ঢাকার গুলশান এলাকার একটি ভাড়া বাসা থেকে প্রধান আসামী সাকিল আহম্মেদ সাদি (২৫) ও তিন নম্বর আসামী তানভীর মল্লিক (২৩) কে গ্রেফতার করে।

 এর আগে ওই নৃসংশ ঘটনায় জড়িত রাব্বি মিয়া(২২) ও মৃদুল গয়ালি (২১) সহ মোট চার জনকে গ্রেফতার করা হয়। বুধবার বেলা ১১টায় পুলিশ এক প্রেস ব্রিফিং করে গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ্য, গত ১৮ আগস্ট মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে হাসপাতাল সড়কের ব্রীজ সংলগ্ন এলাকায় শুভর ডান হাতের কব্জি কুপিয়ে বিচ্ছিন্ন করে দেয়।

বর্তমানে আহত শুভ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধি রয়েছেন। এ নৃশংস হামলার শিকার ওই যুবক মঠবাড়িয়া সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার্থী ও পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সে শহরের দক্ষিণ মিঠাখালী মহল্লার শ্যামল চন্দ্র শীলের ছেলে।
জানাযায়, ছাত্রলীগ নেতা শুভ শর্মার সাথে স্থানীয় কতিপয় যুবকের সাথে দীর্ঘদিনের একটি মোবাইল নিয়ে বিরোধ চলে আসছিলো।

এর জের ধরে গত মঙ্গলবার সারে রাত ৮টার দিকে প্রতিপক্ষ সাদিক, নাঈম, কোরবান ও তানভীর মল্লিকসহ কয়েকজন যুবক মিলে শহরের হাসপাতাল রোডের ব্রীজ সংলগ্ন এলাকায় শুভকে একা পেয়ে সড়কে আটক করে। তাকে আটকে বিদ্যুতের খুঁটির সাথে ঠেকিয়ে ধারালো অস্ত্র দিয়ে ডান হাতের কব্জি কুপিয়ে বিচ্ছিন্ন করে উল্লাস করে চলে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওই যুবকের বিচ্ছিন্ন ডান হাতের কব্জি সড়কে পড়ে থাকে। পুলিশ ঘটনাস্থলে ঘটনাস্থল হতে বিচ্ছিন্ন কব্জি উদ্ধার করে।
এ নৃশংস হামলার ঘটনায় উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তযা বাদি হয়ে ১৮জন নামীয় ও ২০জনকে বেনামীয় আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।
মঠবাড়িয়া থানার ওসি আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, ছাত্রলীগ নেতার কবজি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় চার আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে চারদিনের রিমা- আবেদন করা হবে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া প্রতিনিধি






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*