প্রধান মেনু

ডাকাতি, মাদক ও হত্যা মামলার আসামী জেলা ছাত্রলীগের কমিটির গুরুত্ব পূর্ন পদে

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা ক্লিনটন মজুমদার টিটুর হত্যাকারীদের ফাঁসির দাবী

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার ছাত্রলীগ কর্মী ক্লিনটন মজুমদার টিটুর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবী জানান নিহতের পরিবার। হত্যার দীর্ঘ ১০ বছর পর বুধবার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাবের সভা কক্ষে নিহতের পিতা উপজেলা উত্তর মিঠাখালী গ্রামের অরূপ মজুমদার ও তার মা দ্বিপালী রানী মজুমদার সংবাদ সম্মেলনে গ্রেফতার ও ফাঁসির দাবী করেন।

সদ্য ঘোষিত বরগুনা জেলা ছাত্রলীগের কমিটিতে হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী ও ছাত্রদল নেতা মাদক ব্যবসাসহ ডাকাতি মামলার আসামী আবদুল্লা আল মারজান বাবু ছাত্রলীগ কর্মী টিটু হত্যার ৪ নম্বর সাংগঠনিক সম্পাদক পদ পাওয়ায় পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।
লিখিত বক্তব্যে নিহত ক্লিনটনের বাবা মা জানান, মঠবাড়িয়া পৌর শহরের ২নং ওয়ার্ডের বাসিন্দা ও পার্শবর্তী পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া মানিকখালী গ্রামের হায়দার মিয়ার পুত্র আবদুল্লা আল মারজান গত ২০১২ সালের ৮মে সন্ধায় কলেজ ছাত্র ও ছাত্রলীগ কর্মী ক্লিনটন মজুমদার টিটুকে পূর্ব শত্রুতার জের ধরে অপহরণ করে।

অপরহণ শেষে মারজানের নেতৃত্বে ৮ থেকে ১০জনের একটি সন্ত্রাসী দল ক্লিনটনকে হত্যা করে খালে ফেলে দেয়। ঘটনার দুইদিন পর কালীরহাট নামক বড়মছুয়া খাল হতে কলেজ ছাত্র ক্লিনটন মজুমদার টিটুর গলিত লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের পিতা অরূপ মজুমদার বাদী হয়ে ১০মে ৭জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এজাহার নামীয় একজনকে বাদ দিয়ে ও নতুন করে আরও দু’জনকে অন্তভুক্ত করে মারজানসহ ৮জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন (যার অভিযোগপত্র নং ৩১৪ তারিখ ১৩/৮/২০১২)।

বর্তমানে এই মামলাটি পিরোজপুর দায়রা জজ আদালতে বিচারাধিন। লিখিত বক্তব্যে তারা আরও বলেন, সাবেক ছাত্রদল নেতা ও ইয়াবা ব্যবসায়ী, ডাকাতি ও হত্যা মামলার আসামী আবদুল্লা আল মারজান বাবুকে বঙ্গবন্ধুর হাতে গড়া ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কমিটিতে সুকৌশলে ডুকে আমাদের হুমকি প্রদর্শন করছে। যার কারনে আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি মারজানকে জেলা ছাত্রলীগের কমিটি থেকে অব্যহতি দেয়াসহ তার ফাঁসির দাবী জানান।
বরগুনা জেলা ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটির সভাপতি মো. রেজাউল করিম রেজা বলেন, মারজান যে হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী তা আমার জানা নেই। বিষয়টি আমি জেনেছি এবং সংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রীয় কমিটিকে মৌখিকভাবে অবহিত করেছি। তিনি আরও বলেন, মারজান কাকচিরা ইউনিয়ন ছাত্রলীগ কমিটির সহ-সভাপতি ছিলেন। সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও সম্পাদক ওই কমিটিকে অনুমোদন দিয়েছিলেন।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
০১৭২৬১৮৪০৪৯






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*