প্রধান মেনু

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ওয়ার্ড ছাত্রলীগ নেতা ও পার্শ্ববর্তী উপজেলা বামনা ডৌয়াতলা ওয়াজেদ আলী কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মো. রাহাত হাওলাদারকে (১৮) হত্যা করে।

শনিবার রাত ১০টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীদের এলোপাতাড়ি ধারালো অস্ত্রের আঘাতে ওই ছাত্রলীগ নেতার তিন বন্ধু আরিফ হোসেন, শুভ ও সানাউল্লাহ গুরুতর জখম হয়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই তিনজনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
নিহত ওই কলেজ ছাত্র হলতা গুলিশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং গুলিশাখালী গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, কলেজ ছাত্র রাহাত শনিবার স্থানীয় টিয়ারখালী হাই স্কুল মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট খেলা দেখা শেষে ৫ বন্ধু এক সাথে বাড়ি ফিরছিলেন। রাত দশটার দিকে টিয়ারখালী বাজার সংলগ্ন এলাকায় পৌছালে প্রতিপক্ষ স্থানীয় একটি কিশোর গ্যাং ২০/২৫ জন রাহাতের পথরোধ করে হামলা চালায়। এসময় হামলাকারীদের ধারালো অস্ত্রের কোপে রাহাতসহ তার ৪ বন্ধু গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন। অপর আহত রাহাতের তিন বন্ধুকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজ্জাদ হোসেন জানান, ধারালো অস্ত্রের কোপে রাহাতের ফুসফুসের ধমনি কেটে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে রাহাতের মৃত্যু হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহীম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। হামলায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া পিরোজপুর






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*