প্রধান মেনু

মঠবাড়িয়ায় কৃষকের রহস্যজনক মৃত্যু, ৩ দিন পর থানায় হত্যার অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি ।।

পিরোজপুরের মঠবাড়িয়ায় ষাটোর্ধ এক কৃষকের রহস্যজনক মৃত্যুর তিন দিন পর থানায় হত্যার অভিযোগ। নিহত কৃষক বারেক গাজী (৬১) সাপলেজা ইউনিয়নের ভাইজোড়া গ্রামের মৃত. শের আলী গাজীর পুত্র। এ ঘটনায় বুধবার রাতে ওই গ্রামের মৃত. ওয়াজেদ আলীর পুত্র মোঃ ইউনুস হাওলাদারকে অভিযুক্ত করে নিহত কৃষকের আপন ভাই আব্দুল হালিম গাজী বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, ঘটনার দিন রোববার (২৯ আগস্ট-২০২১) সকালে বারেক গাজী তার নিজের জমিতে ইরি ধানের বীজ রোপণ করে। বীজ চুরিকে কেন্দ্র করে প্রতিপক্ষ ইউনুস বারেক গাজীর বাড়িতে এসে হুমকিসহ গালাগাল করে শাসিয়ে যায়। পরে বারেক গাজী বাড়িতে এলে তার মেয়ে সালমা ও পুত্রবধূ ইয়াসমিন বিষয়টি জানালে রোববার রাত ৮ টার দিকে বিষয়টি জানার জন্য ইউনুস হাওলাদারের বাড়িতে জান। এসময় বীজতলার থেকে বীজ চুরিকে কেন্দ্র করে তর্ক বিতর্ক শুরু হয়।

একপর্যায়ে ইউনুস হাওলাদার বারেক গাজীকে মারধর করে। এতে ঘটনাস্থল ইউনুসের বসত ঘরে বারেক গাজী মারা যায়। খবর পেয়ে পরিবারের অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে বারেক গাজীকে নিয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন কর্তব্যরত চিকিৎসক বারেক গাজীর মৃত্যু ঘোষনা করেন।

জানাযা ও দাফন শেষে মারধরে কৃষক বারেক গাজী মৃত্যু হওয়ার ঘটনা জানাজানি হলে এলাকায় তোলপার সৃষ্টি হয়। মৃত্যুর তিন দিন পরে তার ভাই আব্দুল হালিম গাজী বাদী হয়ে বুধবার রাতে হত্যার অভিযোগ এনে একটি লিখিত অভিযোগ করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ দাফনের তিন দিন পর অভিযোগ করেছে। এ বিষয়ে যাচাই-বাছাই করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।##

ইসরাত জাহান মমতাজ
মঠবাড়িয়া পিরোজপুর






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*