প্রধান মেনু

মঠবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধূর মৃত্যু

 

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার বিকেলে গৃহবধূ শিল্পী বেগম (৪০)কে বরিশাল মেডিকেলে নেওয়ার পথে মৃত্যু ঘটেছে। সে গত তিনদিন ধরে ফোঁড়া ও জ্বরে আক্রান্ত ছিলো। মৃত গৃহবধূ শিল্পী বেতমোড় গ্রামের কামাল দফাদার এর স্ত্রী। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাকিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
হাসপাতাল সূত্রে জানাযায়, গৃহবধূ শিল্পী বেগম গত তিন আগে একটি ফোঁড়ায় আক্রান্ত হন। প্রচ- জ্বর নিয়ে তাকে সোমবার সকালে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজ মঙ্গলবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে স্থানান্তর করে। তবে বেলা ১১টার দিকে আবার তাকে দ্বিতীয় দফায় মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিকাল তিনটার দিকে তার জ্বরের মাত্রা বৃদ্ধি পেলে পূণরায় তাকে বরিশাল মেডিকেলে স্থানান্তর করা হয়। বরিশাল নেওয়ার পথে তার মৃত্যু ঘটে। পরে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও কর্তব্যরত চিকিৎসক ওই গৃহবধূকে মৃত ঘোষণা করে।
উল্লেখ্য , মঠবাড়িয়ায় এ যাবৎ ৩৩ জন করোনা সংক্রমণের শিকার হন। এদের ২৪জন চিকিৎসায় সুস্থ হয়েছেন । বর্তমানে আক্রান্ত নয়জনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে। শহরের থানাপাড়া মহল্লা ও টিএ-টি মহল্লা লকডাউন ঘোষাণা করেছেন প্রশাসন।

এছাড়া থানাপাড়া এলাকায় দুই পুলিশ কর্মকর্তা ও থানার একজন স্টাফসহ আরও এক পরিবারের চার সদস্য মোট সাতজন করোনা সংক্রমণ ধরা পড়ায় ওই এলাকা রেডজোন ঘোষণা করা হয়েছে।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হাসান জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত গৃহবধূর নমুনা সংগ্রহ করা হয়ছে। মঠবাড়িয়ায় এ যাবৎ ৩৩ জন করোনা সংক্রমণ ধরা পড়েছে। তার মধ্যে ২৪ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি নয়জন হোম আইসোলেশনে চিকিৎসা দেওয়া হচ্ছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*