প্রধান মেনু

মঠবাড়িয়ায় ইউএনও’র দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ

 

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার প্রাণঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ দুস্থ-অসহায়, দিন মজুর এবং খেটে খাওয়া পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে পৌরসভাসহ উপজেলার ১১ ইউনিয়ন এর বিভিন্ন গ্রামের অসহায় দুই শতাধিক পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।
করোনা ভাইরাস সংক্রমণ রোধে ‘জননেত্রী শেখ হাসিনার ঘোষণা ছিল, বাড়ি থাকুন, আপনার ঘরে খাবার পৌঁছে দেওয়া হবে। সে ঘোষণা মতোই রাতের অন্ধকারে ও দিনে দরিদ্র, অসহায়, দুস্থ ও নিন্ম মধ্যবৃত্ত পরিবার খুঁজে বের করে তাদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। করোনা ভাইরাসের প্রভাবের শুরুতে মঠবাড়িয়ার কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী, নিম্ন আয় ও নিন্ম মধ্যবৃত্ত পরিবারের মানুষের জীবন কাটছে খুবই কষ্টে।

এসময় মঠবাড়িয়ার ইউএনও হিসেবে দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস একটি তহবিল গঠন করেন এবং আসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে রাতের অন্ধকারে খাদ্য পৌছে দেন। সেই থেকে শুরু করে বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌকিম চালিয়ে যাচ্ছেন এ খাদ্য সহয়তা প্রদান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌকিক বলেন, যে কোন দূর্যোগে সরকারের পাশাপাশি স্থানীয় মানবিক মানুষদের এগিয়ে আসতে হয়। মঠবাড়িয়ায় উদ্যেগী মানুষ এগিয়ে এসেছেন বলে এ সহায়ক তহবিল গঠন করা সম্ভব হয়েছে। করেনা সংকট কালে এ তহবিল থেকে দূর্গত মানুষকে খাদ্য সহায়তা দেয়া সম্ভব হচ্ছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*