প্রধান মেনু

জাতীয় ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইন, ১১জানুযারী-২০২০

মঠবাড়িযায় এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা

মঠবাড়িয়া প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ১১জানুযারী-২০২৯ এর এ্যাডভোকেসী ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে মঙ্গলবার সকালে ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভপতি এমপি ডা. রুস্ত আলী ফরাজী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: আলী হাসান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নারী ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান, সদ্য পদন্নতি পাওয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ফেরদৌস ইসলাম, সরকারি হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমি, প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাংবাদিক ইসরাত জাহান মমতাজ প্রমুখ।
৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের ১টি নীল রঙের ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো ১১ জানুয়ারী সকাল ৮ টা থেকে ৪ টা এ ক্যাপসুল খাওয়ানো হবে এবং শিশুর বয়স ৬ মাস হলে মায়ের দুধের পাশাপাশি ঘরে তৈরী সুষম খাবার খাওয়ানোর বিষয়ে সচেতনতা করার জন্য উদ্ভুদ্ধ করা হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*