প্রধান মেনু

সিসিটিভি ফুটেজ দেখে চোরকে শনাক্তের চেষ্টা

ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার ৫ লাখ টাকা চুরি

আলোরকোল ডেস্ক।।

সোনালী ব্যাংক ঈশ্বরদী শাখা থেকে এক বীর মুক্তিযোদ্ধার ৫ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার দুপুরে ব্যাংকে টাকা জমা দিতে ব্যাগ থেকে তার টাকা চুরি হয়ে যায়। এ ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে জড়িত ব্যক্তিকে শনাক্তের চেষ্টা চলছে।

জানা যায়, বৃহস্পতিবার পৌনে ১২টায় ঈশ্বরদী পৌর এলাকার মশুড়িয়াপাড়ার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ও রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মুক্তার হোসেন ঈশ্বরদী পোস্ট অফিস থেকে ১০ লাখ টাকা উত্তোলন করেন। সেখান থেকে তিনি রিকশায় করে সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখায় ১০ লাখ টাকা জমা দিতে যান। কাউন্টারের পাশের টেবিলে দাঁড়িয়ে তিনি জমা স্লিপ লিখছিলেন। টেবিলের ওপর একটি কালো ব্যাগে তার টাকা ছিল। জমা স্লিপসহ ব্যাগ নিয়ে কাউন্টারে টাকা জমা দেওয়ার সময় দেখতে পান তার ব্যাগে ৫ লাখ টাকার একটি বান্ডিল নেই।

ঈশ্বরদী আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুর রহমান জানান, ব্যাংক থেকে টাকা চুরির খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ব্যাংকের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছেন। এতে দেখা গেছে এক ব্যক্তি কৌশলে টাকা নিয়ে চলে গেছে। তাকে শনাক্তের চেষ্টা চলছে। তবে তার সঙ্গে আরও কয়েকজন জড়িত আছে বলে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ধারণা করা হচ্ছে।

ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার টাকা চুরি ঘটনার খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, সিসিটিভি ফুটেজ দেখে চোরকে শনাক্তের চেষ্টা চলছে।

সোনালী ব্যাংকের ঈশ্বরদী শাখা ম্যানেজার সাইদুল ইসলাম বলেন, ‘ব্যাংকের ভেতর থেকে এভাবে গ্রাহকের টাকা চুরির ঘটনায় আমরা মর্মাহত।’ এদিকে ব্যাংকে উপস্থিত গ্রাহকরা টাকা চুরির ঘটনায় বিস্ময় প্রকাশ করে জানান, কয়েকদিন পরপরই এই শাখা থেকে এভাবে গ্রাহকের টাকা চুরির ঘটনা ঘটে। এটা ব্যাংক কর্তৃপক্ষের ব্যর্থতা। বারবার এভাবে টাকা চুরির ঘটনায় ব্যাংকের কেউ জড়িত থাকতে পারে বলেও তারা সন্দেহ প্রকাশ করেন।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*