প্রধান মেনু

বিটিভির বিতর্ক প্রতিযোগিতায় মঠবাড়িয়ার মিরুখালী স্কুল এন্ড কলেজ বিজয়ী

মঠবাড়িয়া প্রতিনিধি ।।

পিরোজপুরের মঠবাড়িয়ার ঐতিহ্যবাহী মিরুখালী স্কুল এন্ড কলেজ বিটিভির বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিতর্ক প্রতিযোগিতায় প্রথম রাউন্ডে বিজয়ী হওয়ার কৃতিত্ব অর্জন করেছে।

এ উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা মঙ্গলবার দুপুরে একটি আনন্দ শোভাযাত্রা বের করে। পরে স্কুল অডিটরিয়াম কক্ষে কৃতি দলনেতা ও শ্রেষ্ঠ বক্তা অনন্যা কুন্ডুসহ ১ম বক্তা মিম তালুকদার ও ২য বক্তা পান্না বিনতে শবনমকে স্কুল ও শিক্ষার্থীদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যক্ষ আলমগীর হোসেন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন দৈনিক আমাদের কন্ঠের নির্বাহী সম্পাদক মো.মিয়াজি সেলিম আহম্মেদ, অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদ সদস্য মো. হেলাল মুন্সি, সাংবাদিক জামান আবীর, উদীচীর সাধারন সম্পাদক ইসরাত জাহান মমতাজ , একে এম শাকিল আহম্মেদ, মিসেস কিরণ তোহা রায়, পারভেজ তালুকদার প্রমুখ।

প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, বিটিভির বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিতর্ক প্রতিযোগিতা গত ১৪ সেপ্টেম্বর শনিবার অনুষ্ঠিত হয়।

আলোবিতর্কের বিষয় ছিল, “কেবল পরিবেশ সচেতন শিক্ষা ব্যবস্থাই আগামী দিনের পরিবেশ বিপর্যয় রোদ করতে পারে” এ বিষয়ে কুমিল্লা কালেক্টটরেট স্কুল এন্ড কলেজের সাথে মিরুখালী স্কুল এন্ড কলেজ মুখোমুখি হয়।

বিষয়টির বিপক্ষে যুক্তি ও বক্তব্য উপস্থাপন করে মিরুখালী স্কুল এন্ড কলেজ প্রথম রাউন্ডে বিজয়ী হয়। অনুষ্ঠানটি বিটিভিতে সম্প্রচার করা হবে।

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালে বিটিভি বিতর্ক প্রতিযোগিতায় মিরুখালী স্কুল এন্ড কলেজ রানার্স আপের কৃতিত্ব অর্জন করে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*