প্রধান মেনু

বিএনপির উস্কানি মুলক বক্তব্য ও সরকার বিরোধী আন্দোলনের ঘোষনার প্রতিবাদে বাগেরহাটে আ.লীগের গনমিছিল

মাসুম হাওলাদার বাগেরহাট।।
বিএনপির উস্কানি মুলক বক্তব্য ও সরকার বিরোধী আন্দোলনের ঘোষনার প্রতিবাদে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠন বৃহস্পতিবার বিকেলে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মিছিল ও সমাবেশ করেছে। মিছিলটি জেলা শহরের রেলরোডস্থ  আওয়ামী লীগ অফিস কার্য্যলয় থেকে শুরু করে শহর প্রদক্ষিন শেষে জেলা আওয়ামী লীগ অফিস সম্মুখে এক প্রতিবাদ সমাবেশের মধ্যে শেষ হয়।

 মিছিল ও সমাবেশে দীর্ঘদিন নীরবে থাকা বিএনপি-জামায়াত জোট বিরোধী আন্দোলনে সম্মুখ সারির আওয়ামী লীগের বেশ কিছু নেতা-কর্মী নতুনভাবে অংশ গ্রহন করে। এতে করে দলের ত্যাগী ও সুবিধাবঞ্চিত শত শত নেতা-কর্মী অতি উৎসাহ নিয়ে এদিনের কর্মসুচিতে অংশ নেয়।
সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট হেমায়েত উদ্দিন ভুইয়া । এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহম্মেদ, এ্যাডভোকেট আলী আকবার, যুগ্ম সাধারন সম্পাদক সরদার ফকরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু,বাগেরহাট সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান মুজিবর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জনপ্রিয় নেতা মিনা হাবিবুল হাসান শিপন, সাবেক সাধারন সম্পাদক সরদার মাসুদুর রহমান, সাবেক জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক খান মনির হোসেন, জেলা তাতী লীগের প্রতিস্ঠাতা আহবায়ক ও সাধারন সম্পাদক সাংবাদিক মাসুম হাওলাদার, যুবলীগ নেতা আসাদ সরদার, আওয়ামী লীগ নেতা আব্দুল লাহিল, মনিরুল ইসলাম মাসুক. অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান.অলোক চক্কবতি, হারুন মীর.সজল শাহাসহ অসংখ্য নেতা কমী।

গনমিছিল শেষে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন মিছিলে অংশ গ্রহনকারিদের ধন্যবাদ জানিয়ে কর্মসুচি সমাপনি করেন।#






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*