প্রধান মেনু

বিউটি পার্লারে রূপচর্চায় মেয়াদোত্তীর্ণ প্রসাধনী,ঝলসে গেলো গৃহবধুর মুখ

আলোরকোল ডেস্ক ।।

নোয়াখালীতে একটি বিউটি পার্লারে রূপচর্চায় মেয়াদোত্তীর্ণ প্রসাধনী সামগ্রী ব্যবহার করায় ভ্রাম্যমাণ আদালত পার্লার মালিক ও দুই কর্মীকে কারাদণ্ড ও জরিমানা করেছেন। আদালত প্রত্যেককে এক মাসের কারাদণ্ড এবং ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করেছেন।

এ সময় মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন পণ্য জব্দ করা হয়। গত বৃহস্পতিবার রাতে একজন গ্রাহকের অভিযোগের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান এ আদালত পরিচালনা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন রোজ বিউটি পার্লারের মালিক নাসিমা আক্তার (৪০), পার্লারকর্মী শিমু (২২) ও সূচী (২০)।

জানা  গেছে, এক প্রবাসীর স্ত্রী গায়েহলুদের একটি অনুষ্ঠানে যাওয়ার জন্য জেলা সদরের নতুন বাসস্ট্যান্ডসংলগ্ন রোজ বিউটি পার্লারে সাজতে যান। তখন পার্লারের কর্মীরা রূপচর্চায় মেয়াদোত্তীর্ণ প্রসাধনী ব্যবহার করেন। ওই সময় গৃহবধূর মুখে জ্বালা করলে পার্লার কর্মীরা জানান, এটা তেমন কিছু না।

পরে মেকআপ তুলে ফেললে দেখা যায়, তাঁর মুখ আগুনে পোড়ার মতো ঝলসে গেছে। তাঁর অভিযোগের ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯-এর ৪৩ ধারায় পার্লারের মালিক ও দুই কর্মীকে জরিমানা ও কারাদণ্ড দেওয়া হয়। এ সময় মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন পণ্য জব্দ করা হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*