প্রধান মেনু

বানারীপাড়ায় এক প্রতারকের সন্ধানে লক্ষ টাকা পুরস্কার ঘোষণা

বদরুজ্জামান সুজন ,স্বরুপকাঠী  ।।

পিরোজপুরে নেছারাবাদ উপজেলার“উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি”থেকে কয়এক লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে এক প্রতারকের  বিরূদ্ধে।

উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি থেকে নীজ নামে এবং অন্যান্ন সদস্যদের নামের উপর আট লক্ষ টাকা ঋন নিয়ে বর্তমানে আত্মগোপন করে আছে ।অভিযুক্ত প্রতারক অসিম রায় বানারীপাড়া উপজেলায় তেতলা গ্রামে অমৃত লাল রায়ের ছেলে ।

এ ব্যপারে  মঙ্গলবার (১৫ অক্টোবার ) নেছারাবাদ থানায় লিখিত অভিযোগ করেন, উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতির ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ মন্ডল।
জানা যায় ,বানারীপাড়া উপজেলায় তেতলা গ্রামের অমৃত লাল রায়ের ছেলে অসিম রায় (৩২) সে দীর্ঘদিন ধরে নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামে বসবাস করতো এবং নিজেকে একজন কথিত স্কুল শিক্ষক এবং বড় মাপের ব্যবসায়ী বলে পরিচয় দিত।

প্রথম দিকে সমিতির সাথে ভালো লেনদেন করতো বলে জানায় সমিতির মালিক এবং পরে ব্যবসার কাজে আরো অনেক টাকার প্রয়োজন দেখিয়ে, স্টিল বড়ি জাহাজ তৈরির কথা বলে বিভিন্ন নামে প্রায় আট লক্ষ টাকা ঋন নেয় উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি থেকে। এছাড়াও বন্ধু বান্ধবের কাছ থেকে নানান ছলে বহুটাকা হাতিয়ে নিয়েছে এই প্রতারক অসীম রায়।

  অন্যদিকে , আকলম স্কুলের শিক্ষক মানিক হালদারের কাছে ধার বাবদ দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা ,পলাশের কাছ থেকে এক লক্ষ, প্রদীপ মিস্ত্রির কাছথেকে দুই লক্ষ টাকা , বাসুদেরের কাছ থেকে এক লক্ষ টাকা , অব্র বাবুর কাছ থেকে এক লক্ষ, এবং আতা বহুমুখি সমবায় সমিতি থেকে দুই লক্ষা পঞ্চাশ হাজার টাকা নিয়ে বর্তমানে এলাকা থেকে পালিয়ে বেড়াচ্ছে।

এ ব্যপারে নেছারাবাদ থানা ডিউটি অফিসার এস আই মাহফুজুর রহমান বলেন,আমরা লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি ক্ষতিয়ে দেখে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যপারে উন্নয়ন ক্ষুদ্র সমবায় সমিতি মালিক আরো বলেন, অমৃত লাল রায়ের ছেলে প্রতারক অসিম রায়ের যদি কোন ব্যক্তি সন্ধান দিতে পারে তাকে একলক্ষ টাকা পুরস্কার দেয়া হবে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*