প্রধান মেনু

বাগেরহাটে হাসপাতালের কাতরাচ্ছে ধর্ষণের শিকার ৭ বছর বয়সী শিশু

মাসুম হাওলাদার ।।

বাগেরহাট সদর হাসপাতালের কাতরাচ্ছে ধর্ষণের শিকার ৭ বছর বয়সী শিশু। অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ্য শিশুটিকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে শিশুর পরিবার। সোমবার দুপুরে খাবার ও টেলিভিশন দেখানোর লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের মোঃ আলিম উদ্দিন পাইকের ছেলে আলতাফ পাইক(৩২)।

এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে আলতাফ পাইক(৩২) কে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। আলতাফ পাইক সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের মোঃ আলিম উদ্দিন পাইকের ছেলে।
অভিযোগ থেকে জানাযায়, সোমবার দুপুরে বাড়ির সামনে হাটছিল শিশুটি। এসময় আলতাফ পাইক খাবার ও টেলিভিশন দেখার লোভ দেখিয়ে ওই শিশুটিকে নিজের ঘরের মধ্যে ডেকে নিয়ে যায়। ঘরের মধ্যে উচ্চ শব্দে টেলিভিশন চালিয়ে মুখ চেপে ধরে শিশুটিকে ধর্ষণ করে আলতাফ পাইক।

শিশুটির পিতা বলেন, ঘটনার পরে আমার মেয়ের অতিরিক্ত রক্তখরণ শুরু হয়, তাই বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমি ঘটনার পরেই বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দিয়েছি।

বাগেরহাট সদর হাসপাতালে কর্তব্যরত সেবিকারা জানান, মেয়েটি প্রাথমিক অবস্থার থেকে এখন একটু ভাল। আরও কয়েকদিন চিকিৎসার প্রয়োজন। তার প্রয়োজনীয় চিকিৎসা চলছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহতাব উদ্দিন বলেন, ঘটনা শোনার পরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আলতাফকে আটকে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*