প্রধান মেনু

বাগেরহাটে সাংবাদিকের বাস ভবনে দুর্বৃত্তের আগুন

বাগেরহাট প্রতিনিধি ।।

বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দারের বসত ঘরে  দুর্বৃত্তের দেয়া  আগুনে  কাঁচের জানালা, আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। শনিবার (৩০মার্চ )ভোর রাত ৩টা নাগাদ শহরের আমলাপাড়াস্থ তার নিজ বাড়ির তিনতলায় আগুন দেয় দুর্বৃত্তরা। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে।

শনিবার সকালে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জহিরুল ইসলাম ও পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বাগেরহাটে কর্মরত সাংবাদিকরা ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দুর্বৃত্তদের খুঁজে বের করার দাবি জানিয়েছেন।

আহাদ হায়দার জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। তার স্ত্রী রিজিয়া পারভীন বাগেরহাট সদর উপজেলা পরিষদের চতুর্থধাপের (৩১ মার্চ নির্বাচন) নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার বলেন, আমার বাড়ির তৃতীয় তলার একটি ইউনিটে আইনজীবী অমিতাভ বড়াল বাপ্পী ভাড়া থাকেন। শনিবার ভোররাত তিনটার দিকে পোড়া গন্ধে তাদের ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে প্রথমে তিনি পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন পুরোপুরি নিভিয়ে ফেলে। ততক্ষণে আগুনে কাঁচের জানালা, আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে।

তিনি আরও বলেন, পাশের বাড়ির ছাদ থেকে আমার ভাড়াটিয়ার স্ত্রীর ভ্যানিটি ব্যাগ ও বেশকিছু জামাকাপড় উদ্ধার হয়েছে। দুর্বৃত্তরা পুড়িয়ে মারতে পরিকল্পিতভাবে আগুন দিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

অমিতাভ বড়াল বলেন, আগুনে আমার ঘরের মূল্যবান মালামাল ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়। পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা এ আগুন দিয়েছে বলে আমি ধারণা করছি।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*