প্রধান মেনু

থানায় অভিযোগ

বাগেরহাটে যৌতুকের দাবীতে গৃহবধুকে মারপিট

এম.পলাশ শরীফ ||
বাগেরহাটে যৌতুকের দাবীতে ইশিয়া আক্তার নিশি (২৩) নামের এক গৃহবধুকে মারপিটের অভিযোগ উঠেছে। গত (৭ মে) মঙ্গলবার রাত ৯টার দিকে বাগেরহাট সদর উপজেলার রনবিজয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর গৃহবধুর মা তাসলিমা বেগম বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
থানায় লিখিত অভিযোগে জানাযায়, প্রায় ৪ বছর পূর্বে বাগেরহাট সদর উপজেলার রনবিজয়পুর গ্রামের  সৈয়দ হান্নানের এর ছেলে  সৈয়দ তামিম (২৮) এর সাথে পার্শবর্তি দশানী এলাকার ইব্রাহিম শেখ এর মেয়ে ইশিয়া আক্তার নিশির পারিবারিক সম্মতিতে বিয়ে হয় ।

 

 

বিয়ের পর নিশির কোল জুড়ে রাজিন নামের কন্যা সন্তানের জন্ম হয়। এরই মধ্যে তামিম যৌতুকের দাবীতে বিভিন্ন সময় নিশিকে অত্যাচার নির্যাতন করতে থাকে। ঘটনার দিন মঙ্গলবার রাতে দুই লাখ টাকা যৌতুকের দাবীকে করে নিশিকে তামিম বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করে ঘরের মধ্যে আটকে রাখে। পরে খবর পেয়ে নিশির বড় ভাই সোহেল শেখ নিশিকে উদ্ধার করে তাদের বাড়ীতে নিয়ে আসে।
এ বিষয়ে নিশির মা তাসলিমা বেগম বলেন, বিয়ের পর জামাই এর চাহিদা অনুযায়ী আমারা সাধ্য মত বিভিন্ন মালামাল দেওয়ার চেষ্টা করেছি। এছাড়াও তামিমকে আমরা নগদ ৫০ হাজার টাকা দিয়েছে ব্যবসা করার জন্য। কিন্তু নতুন করে দুই লাখ টাকা দাবী করে তামিম আমার মেয়ের উপর অমানুষিক নির্যাচন চালিয়েছে। আমি এর বিচার চাই।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, গৃহবধু নিশিকে মারপিটের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ বিষয়ে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।##






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*