প্রধান মেনু

বাগেরহাটে গাছের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কা নিহত ৬, আহত ১৫

এম.পলাশ শরীফ ।।

বাগেরহাটের ফকিরহাট উপজেলার ফলতিতা বাজারের কাকডাঙ্গা নামক স্থানে যাত্রীবাহী বাসের চাকা ফেটে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে ঘটনাস্থলেই চাকলসহ ৬ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আন্তত আরো ১৫ যাত্রী। শনিবার (১৮ মে) সকাল ১০টায় খুলনা-মাওয়া মহাসড়কে মর্মান্তিক এই র্দূঘটনা ঘটে। দূর্ঘটনার খবর পেয়ে বাগেরহাট ও ফকিরহাটসহ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ও পুলিশ আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহতদের মধ্যে ৩ জনের নাম পরিচয় জানাগেছে। এদের মধ্যে রয়েছেন, বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের কোদলা গ্রামের হেকমোত আলী বিশ্বাস (৪৫), খুলনার কয়রা থানার অর্জুনপুর এলাকার কুদ্দুস সরদার (৬০) ও বাসের চালক খুলনা রূপসা থানার নৈহাটি এলাকার ফরহাদ শেখ (৪৫)। এছাড়া নিহতদের মধ্যে অজ্ঞাত এক মহিলা (৩০) ও একজন পুরুষ (৪০) রয়েছেন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদ ঘটনাস্থল জানান, যাত্রীবাহি বাস খাদে পড়ে নিহতের ঘটনায় হতাহতদের উদ্ধারে বাগেরহাট ও ফকিরহাট ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এসময় গুরুত্বর আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনায় ঘটনাস্থলেই ৫ জন মারা গেলেও ফকিরহাট হাসপাতালে অজ্ঞাত এক পুরুষ (৪০) মৃত্যু হয়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, খুলনা থেকে মোল্লাহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (বগুড়া ব-৪৭৪৫) সকাল ১০টার দিকে ফকিরহাট উপজেলার ফলতিতার কাকডাঙ্গা নামক স্থানে পৌছালে সামনের চাকার টায়ার ফেটে গাছের সাথে সজোড়ে ধাক্কা দেয়। এসময় বাসটি খাদে পড়ে উল্টে গেলে ঘটনাস্থলেই চালকসহ ৫ জনের মৃত্যু হয়। পরে ফকিরহাট হাসপাতালে আরো এক জনের মৃত্যু হয়।






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*