প্রধান মেনু

বাগেরহাটের  সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী মৌলী নিহত

এম.পলাশ শরীফ, বাগেরহাট।।
বাগেরহাটের চিতলমারীতে সড়ক দুর্ঘটনায় ঢাকা ( দক্ষিন) মহানগর ছাত্র লীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদিকা ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সংগঠনিক সম্পাদক ফারমিন মৌলী নিহত হয়েছেন।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে,মঙ্গলবার ঢাকা মহানগর ছাত্র লীগের ছাত্রী বিষয়ক সম্পাদিকা ফারমিন মৌলী ঢাকা থেকে বাসযোগে নাজিরপুরে তার গ্রামের বাড়িতে ফিরছিলেন।মৌলি টুঙ্গিপাড়া এসে বাড়ির উদ্দ্যেশ্যে একটি মোটর সাইকেল যোগে রওনা দেন।
চিতলমারী -নাজিরপুর আঞ্চলিক মহাসড়ক হয়ে যাওয়ার পথে রাত ৮টার দিকে বাগেরহাটের চিতলমারী উপজেলার কুনিয়া নামক স্থানে এসে শীতের কাপড় পরতে কিছু সময়ের জন্য রাস্তার পাশে অবস্থান করেন।এ সময় অপর দিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্স পেছন থেকে তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।
স্থানীয়দের সহযোগীতায়  দ্রæত তাকে টুঙ্গিপাড়া স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।দুর্ঘটনায় নিহত ফারমিন মৌলী নাজিরপুর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন খানের কন্যা।তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

মৌলি ঢাকা একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে ওই দিন ঢাকা থেকে নাজিরপুরের বাসায় ফিরছিলেন।চিতলমারী থানার ওসি মীর শরিফুল হক জানান,ঢাকা মহানগর ছাত্র লীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদিকা ফারমিন মৌলীকে মঙ্গলবার রাত ৮টার দিকে চিতলমারী  নাজিরপুর আঞ্চলিক মহাসড়কের কুনিয়া নামক স্থানে একটি এ্যাম্বুলেন্স এসে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি।দ্রæত তাকে পার্শ্ববর্তী টুঙ্গিপাড়া স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।  






উত্তর দিন

Your email address will not be published. Required fields are marked as *

*